শাওমি আনলো ৮ জিবি র‌্যামের ফোন

মোবাইল ফোন রিভিউ 9th Nov 17 at 10:26am 541
Googleplus Pint
শাওমি আনলো ৮ জিবি র‌্যামের ফোন

সিরামিক ভার্সনে এলো শাওমির মি মিক্স টু। এটি বেজেল লেস ডিসপ্লের ফোন। সম্প্রতি চীনের শেনঝেন শহরে তাদের নতুন মি হোম উদ্বোধন করে শাওমি। ওই ইভেন্টে কোম্পানি সিরামিক ভার্সনের মি মিক্স টু বাজারে ছাড়ার ঘোষণা দেয়।

এর আগে সেপ্টেম্বর শাওমি ঘোষণা করেছিল দুটি ভেরিয়েন্টে পাওয়া যাবে মি মিক্স টু। প্রথমটি অ্যালয় ফ্রেমের সাথে সিরামিক বডি, অন্য ভেরিয়েন্টটি সম্পূর্ণ সিরামিক বডি দিয়ে তৈরি। সিরামিক ভেরিয়েন্টটি পাওয়া যাবে ৮ জিবি র‌্যাম ও ১২৮ জিবি রমে। অন্য ভেরিয়েন্টটি পাওয়া যাবে ৬ জিবি রম ও ২৫৬ জিবি রমে।

সম্পূর্ণ সিরামিক ভার্সানটির ফিঙ্গারপ্রিন্ট সেন্সরটির চারপাশে একটি ১৮ ক্যারেট সোনার রিং থাকবে। ভারতীয় ইউজারদের জন্য দুটি নতুন ফিচার আনল ট্যুইটার তবে প্রধান পার্থক্য অবশ্যই ফোনের মেটিরিয়াল। সম্পূর্ণ সিরামিক ভার্সানটির বডিটি সঠিক ভাবে তৈরি হয়েছে কি না জানতে অনেকগুলি পরীক্ষার মধ্যে দিয়ে যায়। এর মধ্যে ১৪০০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা পরীক্ষা ও ২৪০ টন শক্তি পরীক্ষা উল্লেখযোগ্য।

ফুল সিরামিক মি মিক্স টুর দাম ৪,৬৯৯ ইউয়েন। যদিও চীনের বাইরে কবে থেকে এই ফোন পাওয়া যাবে তা জানায়নি কোম্পানি।

ফোন তৈরির উপাদান, র‌্যাম ও স্টোরেজ অপশন বাদ দিলে মি মিক্স টু-এর সিরামিক ভার্সনের সাথে অন্য ভেরিয়েন্টের অন্য সব স্পেসিফিকেশান একই।

মি মিক্স টু ফোনটিতে রয়েছে একটি ১৮:৯ অ্যাসপেন্ট রেশিওর ডিসপ্লে যার। রেজুলিউশান ২১৬০x১০৮০ পিক্সেল। ফোনটি পরিচালনার জন্য রয়েছে কোয়ালকমের স্ন্যাপড্রাগন ৮৩৫ চিপসেট।

Googleplus Pint
Like - Dislike Votes 13 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)