মেয়ে ভক্তরা হয়েছে 'তাসকিন' হবার পর, ও আমার তারও আগের...

খেলাধুলার বিবিধ 2nd Nov 17 at 9:53pm 893
Googleplus Pint
মেয়ে ভক্তরা হয়েছে 'তাসকিন' হবার পর, ও আমার তারও আগের...

বিয়ে করলেন আপনার এতো মেয়ে ভক্ত তারা তো হতাশ হয়েছে সাংবাদিকের এমন বাক্যের জবাবে বাংলাদেশ জাতীয় দলের পেসার তাসকিন আহমেদ বললেন, 'আমি তাসকিন আহমেদ হবার পর এতো মেয়ে ভক্ত হয়েছে, কিন্তু ও (নাঈমা) আমার সাথে আছে আমি তাসকিন হবার অনেক আগে থেকেই। ও আমার সাথে আছে ৭ বছর থেকে...আমার তারকাখ্যাতি হবার বহু আগে থেকে...'

মঙ্গলবার সন্ধ্যায় জাতীয় দলের এই অপরিহার্য পেসারের আকস্মিক বিয়েতে সোশ্যাল মিডিয়া সরগরম হয়ে ওঠে।অনেকেই তাসকিনের বিয়ে যেন মেনে নিতেই পারছিলেন না। কেউ কেউ তাসকিনের বিয়ের ছবিগুলোকে ফটোশপের কারসাজি বলে জানাচ্ছিলেন। কিন্তু এতোসব গুঞ্জনে তাসকিন নিজেই জল ঢেলেছেন।

পাত্রী তাসকিনের সহপাঠী। মোহাম্মদপুরের জাকির হোসেন রোডে একই সাথে বেড়ে ওঠা। পছন্দের বিষয়টি তাসকিনের দিক থেকেই আগে ছিল। ক্লাসের নোট, সিলেবাসের উছিলা তৈরি করে নাঈমার সাথে দেখা করতে যেতেন।

ধীরে ধীরে সম্পর্ক বর্ধিত হতে থাকে। তাসকিনের কথায় নাঈমার প্রতি কৃতজ্ঞতা ও ভালোবাসার চিহ্ন ফুটে ওঠে। তাসকিন বলেন, 'নাঈমা আমার ক্যারিয়ার তৈরি হবার অনেক আগে থেকেই আমার সাথে রয়েছে। আমার তারকা খ্যাতি যখন হয়নি তখন থেকেই আমাদের সম্পর্ক। '

কেন এতো আগে বিয়ে? মোহাম্মদপুরের ইকবাল রোডে তাসকিনরা নতুন ফ্ল্যাট কিনেছেন সেখানে উঠে যাবেন শিগগির। জাকির হোসেন রোডে বেড়ে ওঠা তাসকিনের বেড়ে ওঠা জাকির হোসেন রোডেই যেন নতুন এই সম্পর্কের সূচনা হয়। সে ইচ্ছামতোই সিদ্ধান্ত-এমনটাই জানান তাসকিন।

সূত্রঃ কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 16 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)