২০ বছর ধরে নিজের মেয়েকেই ধর্ষণ!

ভয়ানক অন্যরকম খবর 27th Oct 17 at 9:48am 2,474
Googleplus Pint
২০ বছর ধরে নিজের মেয়েকেই ধর্ষণ!

নিজের মেয়েকেই প্রায় ২০ বছর ধরে ধর্ষণ করল বাবা। ৫৬ বছরের এই ব্যক্তির আট সন্তানও রয়েছে। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে আর্জেন্টিনায়। অভিযুক্তের নাম ডোমিঙ্গো বুলাসিও। পুলিশ সূত্রে জানা গিয়েছে, দুই দশক আগে মেয়েটির মা তাঁকে ও ডোমিঙ্গোকে ছেড়ে চলে যায়। এর পর থেকেই বাবার যৌন লালসার শিকার হতে থাকে মেয়েটি।

একের পর এক আট সন্তানের জন্ম হয়। বাকি সাতজনকে স্থানীয় বোর্ডিং স্কুলে রাখা হয়। তবে সম্প্রতি কনিষ্ঠ সন্তানের শরীর খারাপ হওয়ায় তাঁকে ডাক্তারের কাছে নিয়ে যেতে বাধ্য হয় ডোমিঙ্গো। সেখানে কোনওভাবে ডাক্তারের কাছে কিছু সময় একান্তে পেয়ে যান মেয়েটি। বাবার কুকীর্তির সমস্ত কথা সেখানেই ফাঁস করে দেয় সে।

পরে ডাক্তারের মাধ্যমেই খবর পায় পুলিশ। কুকীর্তির খবর ফাঁস হতেই পালিয়ে যায় ডোমিঙ্গো। বেশ কয়েকদিন আত্মীয়র বাড়িতে গা ঢাকা দিয়ে থাকেন তিনি। কিন্তু পুলিশ তাঁর খোঁজ পেয়েই যায়। পরে সেখান থেকেই তাকে গ্রেপ্তার করা হয়। পরবর্তীতে তাকে আদালতে হাজির করা হয়।

আদালত ওই শিশুটির ডিএনএ পরীক্ষার নির্দেশ দেন এবং পরীক্ষায় শিশুটি যে ডমিঙ্গোরই তা প্রমাণও হয়ে যায়। জানা গেছে, খুব শিগগিরিই ফের এই মামলার শুনানি হবে। এদিকে ‘বাবা’র কড়া শাস্তির আবেদন জানিয়েছেন ধর্ষিতা তরুণী। পুলিশের পক্ষ থেকেও একই আরজি জানানো হয়েছে।

সূত্র: সংবাদ প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 29 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)