স্যামসাংয়ের ফোনে রবির বান্ডেল অফার

Mobile Phone Offer 26th Oct 17 at 7:23pm 1,976
Googleplus Pint
স্যামসাংয়ের ফোনে রবির বান্ডেল অফার

স্যামসাং বাংলাদেশ দেশের ডিজিটাল নেটওয়ার্ক কোম্পানী রবির সাথে একটি আকর্ষণীয় বান্ডেল অফার ঘোষণা করেছে। গ্রাহকরা স্যামসাং এর জে২ এবং জে৭ সিরিজের ৪জি স্মার্টফোন কিনে অফারটি উপভোগ করতে পারবেন। অফারে থাকছে ১৮০ মিনিট টকটাইম এবং হোয়াটস অ্যাপ, ফেসবুক, মেসেঞ্জার, ভাইবার ও ইমো ব্যবহারের জন্য ১৮ জিবি পর্যন্ত ইন্টারনেট।

গ্রাহকরা স্যামসাং গ্যালাক্সি জে১ নেক্সট প্রাইম, জে২ ২০১৫, জে২ প্রাইম, জে২ প্রো কিনে ১২ জিবি ডাটা প্যাক এবং জে৭ ২০১৫, জে৭ ২০১৬, জে৭ প্রাইম, জে৭ ম্যাক্স, জে৭ প্রো, জে৭ নেক্সট কিনে ১৮ জিবি ডাটা প্যাক উপভোগ করতে পারবেন।

অফারটি ৩ মাস উপভোগ করা যাবে। এছাড়াও জে৭ সিরিজের নির্দিষ্ট যেকোনো একটি কিনলেই সাথে পাবেন একটি ফোন ওয়ালেট এবং একটি উইন্টার জ্যাকেট।

গ্রাহকরা এখন থেকে স্যামসাং জে১ নেক্সট প্রাইম ৬,৯৯০ টাকায়, জে২ ২০১৫ ৮,৯৯০ টাকায়, জে২ প্রাইম ১১,৪৯০ টাকায়, জে২ প্রো ১২,৯৯০ টাকায়, অন৭ প্রো ১৪,৯৯০, জে৭ ২০১৫ ১৪,৯৯০ টাকায়, জে৭ নেক্সট ১৭,৯০০ টাকায়, জে৭ ২০১৬ ১৮,৯০০ টাকায়, জে৭ প্রাইম ২১,৯০০ টাকায়, জে৭ ম্যাক্স ২৪,৯০০ টাকায় এবং জে৭ প্রো ২৯,৯০০ টাকায় কিনতে পারবেন।

স্যামসাংয়ের নির্ধারিত সকল শো-রুম এবং রবি স্টোর থেকে এই অফার উপভোগ করা যাবে। এই অফার সম্পর্কে স্যামসাং মোবাইল বাংলাদেশ-এর হেড অব মোবাইল মোঃ মূয়ীদুর রহমান বলেন, ‘দেশের ডিজিটাল নেটওয়ার্ক কোম্পানী রবির সাথে আমরা ডাটা, ভয়েস-মিনিট ও কন্টেন্টের এই চমৎকার অফারটি নিয়ে এসেছি।’

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 50 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)