পাবিপ্রবির ভর্তি পরীক্ষা শুক্রবার

পড়াশোনা নিউজ 25th Oct 17 at 3:09pm 1,750
Googleplus Pint
পাবিপ্রবির ভর্তি পরীক্ষা শুক্রবার

পাবনা বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা আগামী ২৭ অক্টোবর শুক্রবার অনুষ্ঠিত হবে। ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষের ভর্তি পরীক্ষায় একটি আসনের জন্য ৪৫ জন প্রার্থী প্রতিযোগিতা করবে। পাবিপ্রবির এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা গেছে।

৫ টি অনুষদের অধীনে ২১ টি বিভাগে মোট ৯১০ জন শিক্ষার্থী ভর্তি করা হবে। ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি অনুষদের অধীনে ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং, ইলেকট্রনিক অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, ইনফরমেশন অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, সিভিল ইঞ্জিনিয়ারিং, আর্কিটেকচার এবং নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগ।

বিজ্ঞান এবং জীব ও ভূ-বিজ্ঞান অনুষদের অধীনে গণিত, পদার্থ, ফার্মেসি, রসায়ন, পরিসংখ্যান এবং ভূগোল ও পরিবেশ বিভাগ। বিজনেস স্টাডিজ এবং মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদের অধীনে ব্যবসায় প্রশাসন, ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট, অর্থনীতি, বাংলা, সমাজকর্ম, ইংরেজি, ইতিহাস ও বাংলাদেশ স্টাডিজ ও লোকপ্রশাসন বিভাগ অন্তর্ভুক্ত।

৩ টি ইউনিটের অধীনে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ঈ ইউনিট সকাল সাড়ে ৯ টা থেকে সাড়ে ১০ টা পর্যন্ত, ই ইউনিট সকাল সাড়ে ১১টা থেকে সাড়ে ১২ পর্যন্ত, অ১ ইউনিট বিকাল সাড়ে ৩ টা থেকে সাড়ে ৪ টা, অ২ ইউনিট বিকাল সাড়ে ৩ টা সাড়ে ৫ টা পর্যন্ত পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষার যাবতীয় তথ্যাবলী বিশ্ববিদ্যালয়ের

ওয়েবসাইটে(http://www.pust.ac.bd) পাওয়া যাবে।

Googleplus Pint
Like - Dislike Votes 38 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)