মেসি পরিবারে আসছে নতুন সদস্য

খেলাধুলার বিবিধ 16th Oct 17 at 8:09pm 809
Googleplus Pint
মেসি পরিবারে আসছে নতুন সদস্য

কয়েক দিন আগেই দারুণ এক হ্যাটট্রিক করে আর্জেন্টিনাকে বিশ্বকাপে নিয়ে গেছেন লিওনেল মেসি। ক্লাব ফুটবলে বার্সেলোনার হয়েও সময়টা ভালো কাটছে আর্জেন্টাইন তারকার। এরই মধ্যে ব্যক্তিগত জীবনেও মেসি পেয়েছেন এক সুখের সংবাদ। তৃতীয়বারের মতো মা হতে চলেছেন মেসির স্ত্রী অ্যান্তোনেলা রোকুজ্জো।

মেসি ও রোকুজ্জোর কোল আলো করে এরই মধ্যে এসেছে দুটি সন্তান। ২০১২ সালে জন্ম হয়েছিল মেসির প্রথম সন্তান থিয়াগোর। ২০১৫ সালে জন্মগ্রহণ করেছিল মেসির দ্বিতীয় সন্তান মাতেও। এবার তৃতীয় সন্তানের জনক হতে চলেছেন এ সময়ের অন্যতম সেরা ফুটবলার।

খবরটি জানান দিতে মেসির স্ত্রী রোকুজ্জো বেছে নিয়েছেন সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামকে। মেসি ও দুই পুত্রসহ নিজের একটি ছবি পোস্ট করে তিনি লিখেছেন, ‘পাঁচজনের পরিবার।’ অনাগত সেই সদস্যটি যে রোকুজ্জোর গর্ভে বেড়ে উঠছে, সেটা সহজেই বোঝা গেছে। ছবিটিতে দেখা যায়, মেসি ও তাঁর দুই পুত্র; তিনজনেই হাত দিয়ে আছেন রোকুজ্জোর পেটে। সবাই অপেক্ষা করছেন পরিবারের নতুন সদস্যটির জন্য।

এদিকে, মাঠের লড়াইয়ে দারুণ সময় কাটাচ্ছেন মেসি। বিশ্বকাপে অংশগ্রহণ নিয়ে ঘোর সংশয় থাকলেও বাছাইপর্বের শেষ ম্যাচে ইকুয়েডরের বিপক্ষে দারুণ এক হ্যাটট্রিক করে আর্জেন্টিনাকে প্রায় একাই বিশ্বকাপে নিয়ে গেছেন তিনি।

আর ক্লাব ফুটবলে বার্সেলোনার হয়েও মেসি করে চলেছেন একের পর এক গোল। ১১ গোল নিয়ে তিনিই আছেন লা লিগার সর্বোচ্চ গোলদাতা তালিকার শীর্ষে। তাঁর দল বার্সেলোনাও আছে সবার ওপরে।

Googleplus Pint
Like - Dislike Votes 34 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)