মেয়েদের আকর্ষিত করবেন যেভাবে

লাইফ স্টাইল 11th Oct 17 at 11:44am 1,486
Googleplus Pint
মেয়েদের আকর্ষিত করবেন যেভাবে

নিজের মনের কথা বলতে পারছেন না? ভাবছেন নিজেকে আরও বেশি করে আকর্ষণীয় করবেন কীভাবে? চিন্তা করার কোনো কারণ নেই। কারণ মেয়েরা সাধারণত নরম মনের হয়ে থাকে। অল্পতেই খুশি হয় তারা। আসুন জেনে নেই উপায়গুলো:

‌যে সকল পুরুষ মেয়েদর সঙ্গে চোখে চোখ রেখে কথা বলতে পারেন মেয়েদের কাছে তারা বেশি আকর্ষণীয়। মেয়েরা এতে অনেক বেশি ভরসা এবং আত্মবিশ্বাস খুঁজে পান। অনেকের কাছে এই বিষয়টিই বেশি রোমান্টিক।

‌এমন অনেক সৌজন্য মূলক কাজ, যেমন কোথাও গেলে দরজা খুলে ধরা বা রেস্টুরেন্টে গেলে চেয়ার টেনে বসতে দেওয়া, রাস্তা পার করে দেওয়ার সময় হাত ধরা এসব ছোট ছোট কাজগুলো মেয়েদের অনেক বেশি আকর্ষণ করে।

‌শুনতে অদ্ভুত লাগলেও, মেয়েরা ছেলেদের ফুলহাতা শার্টের হাতা ফোল্ড করে কুনুই পর্যন্ত গুটিয়ে রাখার প্রতি অনেক বেশিই আকর্ষণ বোধ করেন।

সব সময় প্রেমিকা বা স্ত্রীর খোঁজ খবর নেওয়া পুরুষকে নারীদের অনেক বেশি পছন্দ করতে দেখা যায়। যিনি সব সময় সন্দেহ ‌না করে স্ত্রী বা প্রেমিকার নিরাপত্তার বিষয়টি মাথায় এনে কাজ করেন তারা নারীদের কাছে অনেক কাছের হন।

পোশাক আশাক এবং নিজের লুকের দিকে ভালো নজর এমন পুরুষই নারীর অনেক পছন্দের। পাগলাটে ধরনের মানুষের স‌ঙ্গে সময় কাটাতে ভালো লাগলেও জীবন কাটানো পছন্দ করেন না অনেকে।

খুব খারাপ সময় মানসিক অস্থির কমাতে একটু নির্ভরতার মধুর হাসি দিতে পারে যেসব পুরুষ, নারীদের কাছে সব সময়েই অনেক বেশি আকর্ষণীয় তারা। হাসি দেখলে কিছুক্ষণের মধ্যে অস্থিরতা ভুলে যায়।‌‌

Googleplus Pint
Like - Dislike Votes 13 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)