খুবিতে প্রথম বর্ষে অনলাইনে ভর্তির আবেদন শেষ হচ্ছে সোমবার

পড়াশোনা নিউজ 8th Oct 17 at 3:29pm 515
Googleplus Pint
খুবিতে প্রথম বর্ষে অনলাইনে ভর্তির আবেদন শেষ হচ্ছে সোমবার

খুলনা বিশ্ববিদ্যালয়ে (খু‌বি) ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে প্রথম বর্ষে স্নাতক/স্নাতক (সম্মান) শ্রেণীতে ভর্তি পরীক্ষার আবেদনপত্র অনলাইনে গ্রহণ শেষ হচ্ছে আগামীকাল (৯ অক্টোবর) সোমবার। আজ রবিবার (৮ অক্টোবর) দুপু‌রে খুলনা বিশ্ব‌বিদ্যাল‌য়ের জনসং‌যোগ ও প্রকাশনা বিভা‌গ থে‌কে‌ে এ তথ্য জানা‌নো হয়।

ভর্তি সংক্রান্ত বিস্তারিত তথ্যাবলী খুলনা বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট <www.ku.ac.bd> এবং kuadmission.online এ পাওয়া যাবে। এছাড়া ভর্তি সংক্রান্ত যে কোন তথ্য সংশ্লিষ্ট স্কুলের ডিন/ইনস্টিটিউটের পরিচালকের অফিস থেকে জানা যাবে।

‌বিশ্ব‌বিদ্যালয় সূত্র জানায়, আগামী ১১ নভেম্বর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ১১ নভেম্বর শনিবার সকাল সা‌ড়ে ৮ টা থেকে ১০ টা পর্যন্ত ‘এ’ ইউনিটের অধীন বিজ্ঞান প্রকৌশল ও প্রযুক্তিবিদ্যা স্কুল এবং জীব বিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। দুপুর ১২ টা থেকে দেড়টা পর্যন্ত ‘সি’ ইউনিটের অধীন ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুল এবং সমাজ বিজ্ঞান স্কুলের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। বিকেল ৩ টা থেকে সা‌ড়ে ৪ টা পর্যন্ত ‘বি’ ইউনিটের অধীন কলা ও মানবিক স্কুল, আইন স্কুল এবং চারুকলা ইনস্টিটিউটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

এবার ৬টি স্কুল এবং ১টি ইনস্টিটিউটকে তিনটি ইউনিটে ভাগ করে একই দিনে তিন পর্যায়ে ভর্তি পরীক্ষা নেয়া হবে ব‌লে জা‌নিয়ে‌ছে কর্তৃপক্ষ।

ভর্তি পরীক্ষার আবেদন ফরম পূরণ সংক্রান্ত যে কোন সমস্যায় ০১৭০৩৬১১১০৯, ০১৭১২৩৫৯৬০৮ এবং ০১৫৫৬৩২৭৪০৬ মোবাইল নং এ অফিস চলাকালীন (সকাল ৯.০০টা থেকে বিকাল ৫:০০টা পর্যন্ত) সময়ে যোগাযোগ করা যা‌বে।

Googleplus Pint
Like - Dislike Votes 18 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)