দুই বছর ধরে নিজের বৃদ্ধা মাকে ধর্ষণ ছেলের

ভয়ানক অন্যরকম খবর 19th Sep 17 at 8:28am 2,618
Googleplus Pint
দুই বছর ধরে নিজের বৃদ্ধা মাকে ধর্ষণ ছেলের

নিজের ৪৫ বছর বয়সী ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলে থানায় এফআইআর করেছেন ৭০ বছরের এক বৃদ্ধা। ভারতের পাঞ্জাবে এ ঘটনা ঘটেছে। অভিযুক্ত ছেলে পলাতক রয়েছেন।

জানা গেছে, পাঞ্জাবের গুরুদাসপুর জেলার বাটালা গ্রামে থাকেন ওই বৃদ্ধা। তার চার ছেলে ও তিন মেয়ে। তিন ছেলে ও তিন মেয়ের বিয়ে হয়ে যাওয়ায় অন্যত্র থাকেন। গ্রামের বাড়িতে ৪৫ বছরের অবিবাহিত ছেলের সঙ্গে থাকেন ওই বৃদ্ধা।

ওই বৃদ্ধার অভিযোগ- দুই বছর ধরে মদ্যপ অবস্থায় তাকে ধর্ষণ করছে ছেলে। কিন্তু পরিবারের সম্মান নষ্ট হওয়ার ভয়ে প্রথমে ছেলের কুকীর্তির কথা কাউকে বলেননি ওই বৃদ্ধা। কিন্তু, শেষপর্যন্ত আর যন্ত্রণা সহ্য করতে পারেননি তিনি।

এক মেয়ে তার সঙ্গে দেখা করতে এলে সব জানান ওই বৃদ্ধা। ভাইয়ের কুর্কীতির কথা জেনে যান ওই বৃদ্ধার বাকি ছেলে-মেয়েরাও। এরপরই পুলিশে অভিযোগ দায়ের করার সিদ্ধান্ত নেন তারা। শুক্রবার স্থানীয় থানায় গোটা ঘটনার কথা জানিয়ে ছেলের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন ৭০ বছরের ওই বৃদ্ধা।

বৃদ্ধার অভিযোগ পাওয়ার পর ওই ছেলের বিরুদ্ধে ধর্ষণের মামলা রুজু করে পুলিশ। থানায় অভিযোগ দায়ের হওয়ার পর থেকে পলাতক রয়েছেন ওই ছেলে। তার সন্ধানে তল্লাশি শুরু করেছে পুলিশ। -সংবাদ প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 45 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)