ভারোত্তোলন প্লেটে পুরুষাঙ্গ আটকে বডিবিল্ডার কুপোকাত, তিন ঘন্টার অপারেশন, অতপর…

ভয়ানক অন্যরকম খবর 17th Sep 17 at 8:21pm 1,746
Googleplus Pint
ভারোত্তোলন প্লেটে পুরুষাঙ্গ আটকে বডিবিল্ডার কুপোকাত, তিন ঘন্টার অপারেশন, অতপর…

মানুষ নানা রকমভাবে পুরুষাঙ্গে ব্যথা পেয়ে থাকেন। খেলাধুলা বা বিভিন্ন কাজকর্মের সময় এরকম হয়ে থাকে। এছাড়া অনেক সময় প্যান্টের চেনে আটকে গিয়েও অনেকে পুরুষাঙ্গঙ্গে ব্যথা পেয়ে থাকেন। যাহোক, এই ব্যথা অত্যন্ত বেদনা দায়ক। অনেকে এরকম পরিস্থিতি থেকে সহজে নিস্তার পান। আবার অনেককে ডাক্তারের শরণাপন্ন হতে হয়।

কিন্তু জার্মানীর এক বডি বিল্ডারের পুরুষাঙ্গ এমনভাবে এমন এক যায়গায় আটকে গিয়েছিল যে, তাকে হাসপাতালে নিয়ে যাওয়ার পর ডাক্তাররাও অনেক চেষ্টা করে তার পুরুষাঙ্গ উদ্ধার করতে ব্যর্থ হন। ওই বডি বিল্ডারের পুরুষাঙ্গ আটকে গিয়েছিল ২.৫ কেজি ওজনের একটি ভারোত্তলন করার প্লেট বা ওয়েট প্লেটের মাঝের ফুটোয়।

যাহোক, ডাক্তাররা ব্যর্থ হওয়ার পর দমকল বাহীনির কর্মীদের ডাকা হয়। তারা এসে বেশ কিছুক্ষন নানা রকম চাপ প্রয়োগকারী যন্ত্র দিয়ে চেষ্টা করায় কাজ না হলে, শেষে ওয়েট প্লেটটি ভেঙ্গে ফেলার সিদ্ধান্ত নেয়া হয়। কিন্তু এতে ওই বডি বিল্ডারের প্রচন্ড ব্যথা পাওয়ার সম্ভাবনা থাকায় অত্যন্ত সতর্কতার সাথে সেই ওয়েট প্লেটটি ভেঙ্গে সেই বডি বিল্ডারকে মুক্ত করতে প্রায় তিন ঘন্টা লেগে যায়।

ওই বডি বিল্ডার ঠিক কোন ধরণের ব্যয়াম করার সময় তার পুরুষাঙ্গ ওয়েট প্লেটে আটকে গিয়েছিল, সেটা এখন পর্যন্ত কেউ বুঝে উঠতে পারেনি। আর বডি বিল্ডারও এ বিষয়ে মুখ খুলছেন না। যাহোক, বিশেষজ্ঞরা জিমে ব্যয়াম করার সময় সবাইকে আরও সাবধান ও নিয়মতান্ত্রিক হওয়ার আহ্বান জানিয়েছেন।

সূত্র: ডেকান ক্রনিকল

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 41 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)