একাধিক পদে এনআইবিতে চাকরির সুযোগ

সরকারি চাকরি 11th Sep 17 at 5:17pm 791
Googleplus Pint
একাধিক পদে এনআইবিতে চাকরির সুযোগ

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি (এনআইবি)। প্রতিষ্ঠানটি সাতটি পদে নয়জনকে নিয়োগ দেবে।

পদের নাম
প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা, মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা, ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা, বৈজ্ঞানিক কর্মকর্তা, সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট, উচ্চমান সহকারী, টেকনিশিয়ান।

যোগ্যতা
প্রতিটি পদের জন্য আলাদা আলাদা শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতা চাওয়া হয়েছে।

বেতন, বয়সসীমা ও পদসংখ্যা. . .

প্রধান বৈজ্ঞানিক কর্মকর্তা
নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৫৬ হাজার ৫০০ টাকা থেকে ৭৪ হাজার ৪০০ টাকা। চাকরির বয়সসীমা ৪৫ বছর। এই পদের জন্য দুজনকে নিয়োগ দেওয়া হবে।

মুখ্য বৈজ্ঞানিক কর্মকর্তা
নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৪৩ হাজার টাকা থেকে ৬৯ হাজার ৮৫০ টাকা। চাকরির বয়সসীমা ৪০ বছর। এই পদের জন্য একজনকে নিয়োগ দেওয়া হবে।

ঊর্ধ্বতন বৈজ্ঞানিক কর্মকর্তা
নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৩৫ হাজার ৫০০ টাকা থেকে ৬৭ হাজার ১০ টাকা। চাকরির বয়সসীমা ৩৭ বছর। এই পদের জন্য একজনকে নিয়োগ দেওয়া হবে।

বৈজ্ঞানিক কর্মকর্তা
নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ২২ হাজার টাকা থেকে ৫৩ হাজার ৬০ টাকা। চাকরির বয়সসীমা ৩০ বছর। এই পদের জন্য একজনকে নিয়োগ দেওয়া হবে।

সায়েন্টিফিক অ্যাসিস্ট্যান্ট
নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১১ হাজার টাকা থেকে ২৬ হাজার ৫৯০ টাকা। চাকরির বয়সসীমা ৩০ বছর। এই পদের জন্য একজনকে নিয়োগ দেওয়া হবে।

উচ্চমান সহকারী
নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ১০ হাজার ২০০ টাকা থেকে ২৪ হাজার ৬৮০ টাকা। চাকরির বয়সসীমা ৩০ বছর। এই পদের জন্য একজনকে নিয়োগ দেওয়া হবে।

টেকনিশিয়ান
নিয়োগপ্রাপ্তদের বেতন দেওয়া হবে ৯ হাজার ৭০০ টাকা থেকে ২৩ হাজার ৪৯০ টাকা। চাকরির বয়সসীমা ৩০ বছর। এই পদের জন্য দুজনকে নিয়োগ দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া
ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজির (এনআইবি) ওয়েবসাইট ( http://www.nib.gov.bd)- হতে আবেদনপত্রের নির্ধারিত ফরম ডাউনলোড করতে হবে।

আবেদনপত্র ৪.০০ ঘটিকার মধ্যে মহাপরিচালক, ন্যাশনাল ইনস্টিটিউট অব বায়োটেকনোলজি, গণকবাড়ি, আশুলিয়া, সাভার, ঢাকা-১৩৪৯ এই ঠিকানায় পৌঁছাতে হবে।

আবেদনের সময়সীমা
আবেদন করা যাবে আগামী ১২ অক্টোবর, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত জানতে ভিজিট করুন : http://www.nib.gov.bd

Googleplus Pint
Like - Dislike Votes 31 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)