বাজারে আসছে ডুয়েল ক্যামেরার এলজি ভি৩০

মোবাইল ফোন রিভিউ 3rd Sep 17 at 4:51pm 427
Googleplus Pint
বাজারে আসছে ডুয়েল ক্যামেরার এলজি ভি৩০

হাইএন্ড কনফিগারেশনের নতুন একটি স্মার্টফোন বাজারে আনার ঘোষণা দিয়েছে এলজি। ইউরোপের সবচেয়ে বড় কনজুমার ইলেক্ট্রনিকস শো আইএফএ থেকে গতকাল ভি৩০ মডেলের স্মার্টফোনটির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। নতুন এই স্মার্টফোনটি অনেকটা এ বছরের শুরুর দিকে বাজারে আসা এলজি জি৬ এর মতো হলেও ফিচারের দিক থেকে বেশ বড় পরিবর্তন রয়েছে।

স্মার্টফোনটির বড় আকর্ষণ হিসেবে তুলে ধরা হচ্ছে এর ক্যামেরা। অপটিকাল ইমেজ স্ট্যাবিলাইজেশন সুবিধার ১৬ মেগাপিক্সেল এবং ওয়াইড অ্যাঙ্গেলে ছবি তোলার সুবিধাসহ ১৩ মেগাপিক্সেলের দুটি আলাদা ক্যামেরার সন্নিবেশ ঘটেছে এই ফোনে। ‘সিনে ভিডিও মোড’ নামে নতুন একটি ক্যামেরা ফিচারও যুক্ত করেছে এলজি। এই ফিচারটি ব্যবহার করে ফ্রেমের মধ্যে থাকা যেকোনো বস্তুকে জুম করা যাবে এবং ১৫টি ফিল্টার থেকে পছন্দসই ফিল্টার ব্যবহার করা যাবে।

ভি৩০ স্মার্টফোনে থাকছে ৬ ইঞ্চি ‘ফুলভিশন’ ওএলইডি ডিসপ্লে। ফোনটির সম্মুখ ডিজাইন প্রায় স্যামসাং গ্যালাক্সি এস৮’র মতোই। এতে আরও থাকছে ৪ গিগাবাইট র‍্যাম, ৬৪/১২৮ গিগাবাইট রম, স্ন্যাপড্রাগন ৮৩৫ চিপসেট।

অডিওর দিক থেকেও এই স্মার্টফোনটি হবে অতুলনীয়। এতে থাকছে হাই-ফাই কোয়াড ড্যাক (ডিজিটাল টু অ্যানালগ অডিও কনভার্টার)।

স্মার্টফোনটি ধুলাবালি এবং পানিরোধী। নিরাপত্তা ফিচার হিসেবে থাকছে ফেস এবং ভয়েস রিকগনিশন টেকনোলজি, ফিঙ্গারপ্রিন্ট সেন্সরও।

এ মাসের ২১ তারিখ থেকে স্মার্টফোনটি পাওয়া যাবে সাউথ কোরিয়ার বাজারে। তবে এর দাম সম্পর্কে কিছু জানায়নি এলজি।

Googleplus Pint
Like - Dislike Votes 29 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)