স্বামীর সাথে বিচ্ছেদের জেরে নিজের ছেলের গোপনাঙ্গ কেটে দিয়েছেন জন্মদাত্রী মা!

ভয়ানক অন্যরকম খবর 26th Aug 17 at 2:20pm 2,342
Googleplus Pint
স্বামীর সাথে বিচ্ছেদের জেরে নিজের ছেলের গোপনাঙ্গ কেটে দিয়েছেন জন্মদাত্রী মা!

বিবাহবিচ্ছেদ নতুন কোনো ঘটনা নয়। তবে আগে দেখা যেত দাম্পত্য জীবনে পরিবার, সমাজ ও পারিপার্শ্বিক চাপে অনেকেই মেনে নিতেন অনেক কিছু। সেই সময় পাল্টেছে। ইদানীং দেখা যাচ্ছে, প্রেমের সম্পর্ক থেকে কিংবা সম্বন্ধ করে বিয়ে হওয়ার অল্প কিছুদিন পরই বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নিচ্ছেন স্বামী-স্ত্রী দুজন।

নাম প্রকাশে অনিচ্ছুক একজন বললেন, বন্ধুত্ব থেকে প্রেম। তারপর বিয়ে। কিন্তু বিয়ের পর বুঝলাম দুজনের বেশ কিছু জায়গায় বা বিষয়ে অমিল আছে, যেগুলো নিয়ে একসঙ্গে থাকা যায় না। একসঙ্গে থাকা মানে হবে নিজেদের খিটিমিটিকে বাড়িয়ে তোলা। তাই দুজনেই সিদ্ধান্ত নিলাম আলাদা হব।

এই হল বরতমান সমস্যা । কিন্তু চীনে ঘটল এক বর্বর ঘটনা । জানা গেছে শিশুপুত্রের গোপনাঙ্গ কেটে দিয়েছেন জন্মদাত্রী মা। শিশুটিকে হাসপাতালে নিয়ে আসে তার দাদা-দাদি। জানা গেছে, শিশুর শারীরিক অবস্থা এখন স্থিতিশীল। তবে সম্পূর্ণ সুস্থ হতে তার এখনও খানিকটা সময় লাগবে।

গোপনাঙ্গের ক্ষতও সময়ের সঙ্গে সঙ্গে ধীরে ধীরে সারবে। বড় হলে এর জন্য তাকে কোনও অসুবিধাতেও পড়তে হবে না। সন্তানের জন্ম দিতেও সে পারবে।

জানা গেছে, বেশ কিছুদিন আগেই শিশুটির বাবা-মায়ের বিচ্ছেদ হয়ে যায়। ইতিমধ্যেই অন্য এক পুরুষকে বিয়েও করেছে ওই নারী। কিন্তু কেন সে ফিরে আসে এবং এভাবে নিজের সন্তানের গোপনাঙ্গ কেটে ফেলে, সে প্রশ্নের উত্তর খুঁজে পাচ্ছেন না কেউই। প্রাথমিক তদন্তের পর পুলিশের অনুমান, প্রাক্তন স্বামীকে ‘শিক্ষা’ দিতেই এমন কাজ করেছে ওই নারী!

সূত্রঃ ইন্টারনেট

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 47 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)