ভায়াগ্রার ডোজে ১২ ঘণ্টার ম্যারাথন SEX, অতঃপর যা ঘটল...

ভয়ানক অন্যরকম খবর 18th Aug 17 at 8:51am 4,292
Googleplus Pint
ভায়াগ্রার ডোজে ১২ ঘণ্টার ম্যারাথন SEX, অতঃপর যা ঘটল...

তীব্র যৌন ইচ্ছা ডেকে আনল চরম বিপদ। দীর্ঘস্থায়ী শরীরী মিলনের জন্য ভায়াগ্রার শরণাপন্ন হয়েছিলেন প্রৌঢ়। কিন্তু ওষুধের ওভারডোজ শেষে মরণফাঁদ হয়ে দেখা দিল। ২৩ বছরের সুন্দরীর প্রেমে মজেছিলেন বাহান্ন বছরের ব্যবসায়ী। গত সাত মাস ধরে তাঁদের ঘনিষ্ঠ সম্পর্ক গড়ে ওঠে।

দু' জনেই আফ্রিকার ক্যামেরুনের নাগরিক। ছুটি কাটাতে তাঁরা দুবাইয়ের এক হোটেলে এসে ওঠেন। দিনে-রাতে উদ্দাম যৌনতার আবেশে আচ্ছন্ন হয় যুগল। কিন্তু এর পরেই আচমকা ছন্দপতন ঘটে। হঠাত হৃদযন্ত্র বিকল হয়ে মারা যান ব্যবসায়ী। হোটেলের বাথরুম থেকে প্রৌঢ়ের দেহ উদ্ধার করে দুবাই পুলিশ।

গোয়েন্দাদের জেরার জবাবে মৃতের বান্ধবী জানিয়েছেন, গত সাত মাস ধরে তাঁদের সম্পর্ক গাঢ় হয়ে ওঠে। এর আগেও বেশ কয়েক বার দু'জনে দুবাই ভ্রমণে এসেছিলেন। হোটেলের ঘরে কয়েক দিন একসঙ্গে কাটিয়ে ফের ক্যামেরুনে ফিরে গিয়েছেন। কখনও কোনও ঝামেলা পোহাতে হয়নি।

কিন্তু এবার প্রৌঢ়ের ভুলেই বিপদ ঘনায়। যুবতী জানিয়েছেন, ঘটনার দিন নাগাড়ে ১২ ঘণ্টা ধরে তাঁরা যৌন মিলনে লিপ্ত থাকেন। শরীরী খেলায় মেতে ওঠার ফাঁকে ব্যাগ হাতড়ে কোনও ওষুধ বের করে খান ওই ব্যবসায়ী। একটানা যৌনতার পর্ব শেষ হলে যুবতী বাথরুমে যান। একটু পরেই ভারী কিছু পড়ার শব্দ শুনে তিনি দরজা খুলে বেরিয়ে দেখেন, মেঝের উপর অচৈতন্য হয়ে পড়ে রয়েছেন তাঁর সঙ্গী।

তাঁকে টেনে বাথরুমে নিয়ে গিয়ে চোখে-মুখে জলের ঝাপটা দিয়ে জ্ঞান ফেরানোর চেষ্টা করে ব্যর্থ হন যুবতী। পরীক্ষায় জানা গিয়েছে, মাত্রাতিরিক্ত ডোজে ভায়াগ্রা সেবনের ফলেই মৃত্যু হয়েছিল ক্যামেরুনের প্রৌঢ় ব্যবসায়ীর। -এইসময়

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 46 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)