৮ জিবি র‌্যামে আসছে শাওমির নোট থ্রি

মোবাইল ফোন রিভিউ 16th Aug 17 at 4:12pm 498
Googleplus Pint
৮ জিবি র‌্যামে আসছে শাওমির নোট থ্রি

৮ জিবি র‌্যামে আসছে শাওমির নোট থ্রি। এই ডিভাইসটির অপেক্ষায় শাওমি ভক্তরা দিন গুনছেন। থার্ড জেনারেশন এমআই ফ্যাবলেটটি এই মাসের শেষের দিকেই এমআই নোট থ্রি লঞ্চ করছে।

এমআই নোট টু গত বছর অক্টোবরে লঞ্চ করেছিল। নোট থ্রি এবার একটু আগেই বাজারে আসছে, অন্তত এই খবর যদি সত্যি হয়। আর তাছাড়া কোনও বছর এত আগে আর কোনও ফোন বাজারে আনেনি জিওমি। ফলে যদি কোনও কারণে আগস্টে এই ফোন বাজারে না আসে, তাহলে সেপ্টেম্বরের এই ফোনের বাজারে আসার সম্ভাবনা বেশি।

অবশ্য জিওমি এমআই নোট থ্রি লঞ্চ করার খবর যে এই প্রথম তেমনটা নয়। জুলাই মাসেই এই ফোন বাজারে আসার কথা শোনা গিয়েছিল।

এমআইইউআই ৯ এবং জিওমি মি ৫এক্স নিয়েই বাজারে আসার কথা ছিল এটির। এই ফোনের ফিচার্স নিয়েও নানান কথাবার্তা রয়েছে। তবে হাতে আসা না পর্যন্ত সেই সব তথ্য কতটা মানা যাবে সন্দেহ।

রিপোর্ট অনুযায়ী জিওমি এমআই নোট থ্রিতে থাকছে ৫.৭ ইঞ্চির কিউএইচডি ১৪৪০পিক্সেলের সুপার অ্যামোলিড ডিসপ্লে। যা তৈরি করেছে স্যামসাং। দুটি ভেরিয়েন্টে বাজারে আসছে ফোনটি। ৬ জিবি র‌্যাম ১২৮ জিবি স্টোরেজ, সঙ্গে স্ন্যাপড্রাগন ৮২১ এসওসি এবং ৮ জিবি র‌্যাম, ২৫৬ জিবি স্টোরেজ, স্ন্যাপড্রাগন ৮৩৫ এসওসি।

রিয়ারে ডুয়াল ক্যামেরা থাকছে। থাকছে অ্যানড্রয়েড ৭.১.১ নউগাট, বেসড অন এমআইইউআই ৯। নন রিমুভেবল ৪০০০এমএএইচ ব্যাটারি। কুইক চার্জ, ৪.০ ফার্স্ট চার্জিং।

Googleplus Pint
Like - Dislike Votes 15 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)