বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে বিভিন্ন পদে নিয়োগ

সরকারি চাকরি 1st Aug 17 at 11:30am 1,488
Googleplus Pint
বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ডে বিভিন্ন পদে নিয়োগ

৩২ জনের নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ পল্লী বিদ্যুতায়ন বোর্ড। প্রতিষ্ঠানটি বিভিন্ন বিভাগে সহকারী জেনারেল ম্যানেজার পদে এই নিয়োগ দেবে।

সহকারী জেনারেল ম্যানেজার (প্রশাসন/এইচআর)

প্রতিষ্ঠানটির প্রশাসন/এইচআরে সহকারী জেনারেল ম্যানেজার হিসেবে নয়জনকে নিয়োগ দেওয়া হবে। তবে এই সংখ্যা কম-বেশি হতে পারে।

যোগ্যতা

প্রার্থীকে যে কোনো বিষয়ে স্নাতকোত্তর/এমবিএ অথবা চার বছর মেয়াদি স্নাতক হতে হবে। কমপক্ষে একটি বিষয়ে প্রথম শ্রেণি/বিভাগ/সমমানের জিপিএ, সিজিপিএ থাকতে হবে। শিক্ষাজীবনে তৃতীয় বিভাগ থাকলে প্রার্থী আবেদনের অযোগ্য বলে বিবেচিত হবেন। সেই সঙ্গে প্রার্থীকে কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।

বেতন

৪১,৮০০ টাকা এবং অন্যান্য সুযোগ-সুবিধা।

সহকারী জেনারেল ম্যানেজার (অর্থ-রাজস্ব/অর্থ-হিসাব)

প্রতিষ্ঠানটির অর্থ-রাজস্ব/অর্থ-হিসাব-এ সহকারী জেনারেল ম্যানেজার হিসেবে আটজনকে নিয়োগ দেওয়া হবে। তবে এই সংখ্যা কম-বেশি হতে পারে।

যোগ্যতা

প্রার্থীকে অ্যাকাউন্টিং/ফাইন্যান্স-এ এমবিএ অথবা চার বছর মেয়াদি বিবিএ ডিগ্রি অথবা বাণিজ্যে স্নাতক ডিগ্রিসহ সিএমএ/সিএ ডিগ্রিধারী হতে হবে। কমপক্ষে একটি বিষয়ে প্রথম শ্রেণি/বিভাগ/সমমানের জিপিএ, সিজিপিএ থাকতে হবে। শিক্ষা জীবনে তৃতীয় বিভাগ থাকলে প্রার্থী আবেদনের অযোগ্য বলে বিবেচিত হবেন। সেই সঙ্গে প্রার্থীকে কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।

বেতন

৪১,৮০০ টাকা এবং অন্যান্য সুযোগ-সুবিধা।

সহকারী জেনারেল ম্যানেজার (ওঅ্যান্ডএম/পিঅ্যান্ডএম/ইঅ্যান্ডসি)

প্রতিষ্ঠানটির ওঅ্যান্ডএম/পিঅ্যান্ডএম/ইঅ্যান্ডসি-এ সহকারী জেনারেল ম্যানেজার হিসেবে ১৫ জনকে নিয়োগ দেওয়া হবে। তবে এই সংখ্যা কম-বেশি হতে পারে।

যোগ্যতা

প্রার্থীকে ইলেকট্রিক্যাল/ইলেকট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং-এ স্নাতক পাস হতে হবে। কমপক্ষে একটি বিষয়ে প্রথম শ্রেণি/বিভাগ/সমমানের জিপিএ, সিজিপিএ থাকতে হবে। শিক্ষা জীবনে তৃতীয় বিভাগ থাকলে প্রার্থী আবেদনের অযোগ্য বলে বিবেচিত হবেন। সেই সঙ্গে প্রার্থীকে কম্পিউটার পরিচালনায় দক্ষ হতে হবে।

বেতন

৪১,৮০০ টাকা এবং অন্যান্য সুযোগ-সুবিধা।

আবেদন প্রক্রিয়া

অনলাইনের (http://brebr.teletalk.com.bd) মাধ্যমে আবেদন করা যাবে।

আবেদনের সময়

১৩ আগস্ট, ২০১৭-এর মধ্যে আবেদন করতে হবে।

Googleplus Pint
Like - Dislike Votes 13 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)