কিশোরী মেয়েকে নগ্ন ভিডিও তুলতে চাপ দিত বাবা!

সাধারন অন্যরকম খবর 31st Jul 17 at 8:43pm 1,930
Googleplus Pint
কিশোরী মেয়েকে নগ্ন ভিডিও তুলতে চাপ দিত বাবা!

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়া কিংবা অন্য কোনও ব্যক্তিগত আক্রোশ মেটাতে মহিলাদের নগ্ন ছবি নেটদুনিয়ায় ছড়িয়ে দেওয়ার ঘটনা নতুন নয়। অনেক সময় আবার অন্য কারও নগ্ন ছবিতে কোনও মহিলার মুখ বসিয়ে তাঁকে বদনাম করার চেষ্টা করেন অনেকেই। কখনও আবার ছবি মুক্তি পাওয়ার আগেই কোনও জনপ্রিয় অভিনেত্রীর অভিনীত নগ্ন দৃশ্যের ভিডিও অনলাইনে ফাঁস হয়ে যায়।

বস্তুত, কয়েক দিন আগে অনলাইনে জনপ্রিয় কন্নড় অভিনেত্রী সঞ্জনা গলরানির এক নগ্ন দৃশ্যের ভিডিও ফাঁস হওয়াকে কেন্দ্র শোরগোল পড়েছিল সিনেদুনিয়ায়। কিন্তু, পাঞ্জাবের জলন্ধরে যা ঘটেছে, তা শুনলে তাজ্জব হয়ে যাবেন। নগ্ন ভিডিও দেখতে চান। তাই নিজের মেয়েকেই এই ধরনের ভিডিও বানানোর জন্য চাপ দিতেন বাবা! কিশোরী মেয়ের অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বাবাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

জলন্ধরের বাসিন্দা ওই কিশোরীর বয়স মাত্র ১৬। আর পাঁচটা মেয়ের মতোই বাবা-মাযের সঙ্গে থাকত সে। অভিযোগ, বাবা বারবার তাঁকে নগ্ন ভিডিও তোলার জন্য চাপ দিত। কিন্তু রাজি হয়নি ওই কিশোরী। তাই নিজের মেয়েকে হুমকি দেওয়া থেকে শুরু করে ভয় দেখানো কিছুই বাদ রাখেননি ‘গুণধর’ বাবা।

শেষপর্যন্ত বাবার অত্যাচার আর সহ্য করতে না পেরে কাকাকে গোটা ঘটনা জানায় ওই কিশোরী। এরপরই অভিযুক্তের বিরুদ্ধে জলন্ধর কমিশনারেটের অভিযোগ দায়ের করেন ওই কিশোরীর কাকা। অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তার বিরুদ্ধে পক্সো আইনে মামলা রুজু হয়েছে। ধৃতকে ১৪ দিনের জেল হেফাজতের রাখার নির্দেশ দিয়েছে আদালত।

সূত্রঃ সংবাদ প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 15 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)