রেকর্ড গড়ে সিটিতে ওয়াকার

ফুটবল দুনিয়া 14th Jul 17 at 11:02pm 426
Googleplus Pint
রেকর্ড গড়ে সিটিতে ওয়াকার

গ্রীষ্মের দলবদলে টটেনহাম থেকে ৫৪ মিলিয়ন পাউন্ডে কাইল ওয়াকারকে দলে ভিড়িয়েছে ম্যানচেস্টার সিটি। ডিফেন্ডার হিসেবে সবচেয়ে বড় অঙ্কের ট্রান্সফার ফিতে রেকর্ড গড়ে ম্যানসিটিতে যোগ দিলেন তিনি।

হোয়াইট হার্ট লেন পার্কের ক্লাবটি থেকে পাঁচ বছরের চুক্তিতে সিটিতে যোগ দিয়েছেন ওয়াকার। সপ্তাহে ১ লাখ ৩০ হাজার পাউন্ড বেতনে সিটিজেনদের সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

রাইট-ব্যাকে শক্তি বাড়াতে দলে বদলের শুরু থেকেই দানি আলভেজের ওপর চোখ রেখেছিল ম্যানসিটি। কিন্তু জুভেন্টাস থেকে আলভেজ প্যারিস সেইন্ট জার্মেইয়ে যোগ দেওয়ায় সেটা আর হয়ে উঠেনি। তবে ফর্মে তাকা ওয়াকারকে দলে পেয়ে কিছুটা স্বস্তি পেতে পারে সিটিজেনরা।

চলতি ট্রান্সফার মৌসুমে ম্যানসিটির তৃতীয় বড় অঙ্কের চুক্তি হচ্ছেন ওয়াকার। ফরোয়ার্ড বেরনার্দো সিলভা এবং গোলরক্ষক এডারসনের পর ইতিহাদ স্টেডিয়ামের ক্লাবটিতে যোগ দিয়েছেন ওয়াকার।

সিটির সঙ্গে চুক্তি সম্পন্ন হওয়ার পর উচ্ছ্বসিত ওয়াকার বলেন, ‘সিটির সঙ্গে চুক্তির পর আমি বেশ আনন্দিত এবং তাদের সঙ্গে মাঠে নামার তর সইছে না। বিশ্বে সবচেয়ে সম্মানীয় কোচদের মধ্যে পেপ গার্দিওলা একজন। আমি আশা করছি তিনি আমার খেলাকে অন্য ধাপে নিয়ে যাবেন।’

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

Googleplus Pint
Like - Dislike Votes 19 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)