নাটকীয়তা শেষে পিএসজিতে যোগ দিলেন আলভেজ

ফুটবল দুনিয়া 13th Jul 17 at 12:13am 455
Googleplus Pint
নাটকীয়তা শেষে পিএসজিতে যোগ দিলেন আলভেজ

নানা জল্পনা-কল্পনা ও নাটকীয়তা শেষে প্যারিস সেন্ট জার্মেইনে (পিএসজি) যোগ দিলেন দানি আলভেজ। গত মৌসুম শেষ হওয়ার পর ইংলিশ প্রিমিয়ার লিগ জায়ান্ট ম্যানচেস্টার সিটিতে তিনি যোগ দেবেন বলেই জোর আলোচনা চলছিল। তবে মোটা অঙ্কের প্রস্তাব দিয়ে সিটিকে হারিয়ে দিল পিএসজি। বুধবার নিজেদের অফিসিয়াল ওয়েবসাইটে আলভেজকে চুক্তিবদ্ধ করার সংবাদ নিশ্চিত করে ফরাসি জায়ান্টরা।

বার্সেলোনার সাবেক ডিফেন্ডার আলভেজ মাত্র এক মৌসুম জুভেন্টাসের হয়ে খেলেছিলেন। গত মৌসুম শেষেই তাকে মুক্ত করে দেয় ইতালিয়ান চ্যাম্পিয়নরা। নতুন মৌসুম শুরুর আগেই ঠিকানা খুঁজে নিলেন এই ব্রাজিলিয়ান রাইট-ব্যাক।

পেপ গার্দিওলার ম্যানচেস্টার সিটি মূলত পিএসজির অর্থের ঝনঝনানির কাছেই হেরে গেল। আলভেজকে প্রতি সপ্তাহে ২ লাখ ৩০ হাজার ব্রিটিশ পাউন্ড দেবে ফরাসি জায়ান্টরা। এমন মোটা অঙ্কের অর্থের কারণেই ইংল্যান্ডে না গিয়ে ফ্রান্সে ঠিকানা খুঁজে নেন এই ব্রাজিলিয়ান তারকা।

বার্সেলোনার হয়ে ৮ বছরের সফল ক্যারিয়ারে ন্যু-ক্যাম্পের দলটির হয়ে ২৩টি শিরোপা জয় করেন আলভেজ। এর আগে আরেক স্প্যানিশ ক্লাব সেভিয়ার হয়ে জেতেন পাঁচটি শিরোপা। জুভেন্টাসের হয়ে গত মৌসুমে ইতালিয়ান লিগ ও ইতালিয়ান কাপের শিরোপায় চুমু আঁকেন আলভেজ। এবার ফ্রান্স মাতানোর পালা এই ব্রাজিলিয়ান রাইট-ব্যাকের।

তথ্যসূত্রঃ সমকাল

Googleplus Pint
Like - Dislike Votes 21 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)