লিজেন্ডদের ক্লাবে ফিরিয়ে আনছে বার্সা

ফুটবল দুনিয়া 11th Jul 17 at 2:20pm 396
Googleplus Pint
লিজেন্ডদের ক্লাবে ফিরিয়ে আনছে বার্সা

সামার ট্রান্সফার মার্কেট কার্যক্রমে এখন পর্যন্ত বড় কোনো টার্গেট দলে ভেড়াতে পারেনি বার্সেলোনা। সেই হতাশার বিপরীতে কোচিং ও অ্যাম্বাসেডর পদে ক্লাবের কিছু সাবেক লিজেন্ডদের ন্যু ক্যাম্পে ফিরিয়ে আনছে স্প্যানিশ জায়ান্টরা।

বার্সাকে জয়সূচক গোল করে দ্বিতীয় ইউরোপিয়ান কাপ (চ্যাম্পিয়নস লিগ, ২০০৫-০৬ মৌসুম) এনে দেওয়া জুলিয়ানো বেলেত্তির প্রত্যাবর্তন বৈশ্বিক শুভেচ্ছাদূত হিসেবে। এ ভূমিকায় যোগ দিয়েছেন সাবেক টিমমেট রোনালদিনহো ও এরিক আবিদালের সঙ্গে।

ন্যু ক্যাম্পে অনুষ্ঠিত বার্সা লিজেন্ডদের সবশেষ ম্যাচে (ম্যানচেস্টার ইউনাইটেড কিংবদন্তি টিমের বিপক্ষে) নতুন সহকর্মীদের সঙ্গে খেলেছিলেন বেলেত্তি। যেখানে রিভালদো, গাইজকা মেন্দিয়েতা ও লুডোভিক জিউলির মতো বার্সার সাবেক তারকারা অংশ নেন।

হোসে মারি বাকেরো ও গিলের্মো অামরকে কোচিং স্টাফে ফেরানোর ঘোষণাও দিয়েছে কাতালানরা। দু’জনই ইয়োহান ক্রুইফের ড্রিম টিমে ছিলেন। বার্সা ‘বি’ ও যুব টিমের (অনূর্ধ্ব-১৯এ ও অ-১৯বি) হয়ে কাজ করবেন তারা।

অন্যদিকে, বার্সার সিনিয়র টিমে মেসি-নেইমার-সুয়ারেজদের কোচিং করানোর অপেক্ষায় আর্নেস্টো ভালভার্ডে। ক্রীড়া পরিচালক হিসেবে সাবেক ক্লাবে ফিরেছেন রবার্তো ফার্নান্দেজ। ন্যু ক্যাম্পে খেলোয়াড়ী জীবনের সময়টায় অবশ্য তারা আইকনিক স্ট্যাটাস অর্জন করতে পারেননি।

তথ্যসূত্রঃ বাংলানিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 25 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)