সিম্ফনির নতুন সেলফি এক্সপার্ট পি৯

মোবাইল ফোন রিভিউ 8th Jul 17 at 2:59pm 525
Googleplus Pint
সিম্ফনির নতুন সেলফি এক্সপার্ট পি৯

বাংলাদেশের নাম্বার ওয়ান স্মার্টফোন ব্র্যান্ড সিম্ফনি দেশের বাজারে নিয়ে এলো নতুন সেলফি এক্সপার্ট ‘সিম্ফনি পি৯’। ডুয়াল ফ্ল্যাশলাইটের এ স্মার্টফোন দিয়ে তোলা যাবে অসাধারণ সব ছবি।

অ্যান্ড্রয়েড ন্যুগাট ৭.০ অপারেটিং সিস্টেমের সঙ্গে দারুণ সব ভিডিও কনটেন্ট উপভোগ করার জন্যও আছে ৫.৫ ইঞ্চি ২.৫ডি কার্ভড এইচডি আইপিএস ডিসপ্লে।

১৩ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং সেলফি ফ্ল্যাশ দেবে প্রাণবন্ত সব সেলফি তোলার অভিজ্ঞতা। সঙ্গে আছে ১৩ মেগাপিক্সেল ব্যাক ক্যামেরা ও ডুয়েল টোন ব্যাক ফ্ল্যাশ, যা দিয়ে রাতেও তোলা যাবে অসাধারণ সব ছবি।

ক্যামেরার উল্লেখযোগ্য ফিচারগুলো হলো- এইচডিআর মোড, প্যানারোমা মোড এবং ফেস বিউটি। এছাড়াও সিন মোড নামে একটি অপশন আছে যেখানে পাওয়া যাবে পছন্দমতো সিন। পেছনের ফিঙ্গারপ্রিন্ট সেন্সর দিয়েও সহজে ছবি তোলা যাবে।

মিডিয়াটেক ১.৩ গিগাহার্জ ৬৪ বিটের অক্টাকোর প্রসেসরের সঙ্গে স্মার্টফোনটিতে ব্যবহার করা হয়েছে ৩ জিবি ৠাম। ৩২ জিবি অভ্যন্তরীণ ধারণক্ষমতা থাকলেও মেমোরিকার্ডের মাধ্যমে ৬৪ জিবি পর্যন্ত স্টোরেজ বাড়ানো যাবে। এতে ডুয়াল সিম এবং মেমোরি কার্ডের আলাদা স্লট দেওয়া হয়েছে।

স্মার্টফোনটিতে ৪জি নেটওয়ার্ক সুবিধার পাশাপাশি আছে ৩০০০ মিলিঅ্যাম্পিয়ারের লিথিয়াম পলিমার ব্যাটারি। সিম্ফনি পি৯ এর মূল্য নির্ধারণ করা হয়েছে ১২,৯৯০ টাকা। ক্রেতাদের জন্য ফ্রি হিসেবে রয়েছে একটি ব্লু-টুথ স্পিকার।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 25 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)