পাকিস্তানে প্রীতি ফুটবল ম্যাচ খেলবেন রোনালদিনহো!

ফুটবল দুনিয়া 7th Jul 17 at 6:53pm 395
Googleplus Pint
পাকিস্তানে প্রীতি ফুটবল ম্যাচ খেলবেন রোনালদিনহো!

জঙ্গিবাদীদের হুমকির মধ্যেই ব্রাজিলের সাবেক সুপারস্টার রোনালদিনহো এবার পাকিস্তানের প্রীতি ফুটবল ম্যাচ খেলতে যাচ্ছেন। কেবল তিনিই নন, থাকছেন ফুটবলের আরও ৮ সেরা তারকা। ক্রিকেট পাগল জাতিকে ফুটবলের প্রতি আকৃষ্ট করার জন্য এই ম্যাচের আয়োজন করেছে পাকিস্তান ফুটবল ফেডারেশন। সাবেক বার্সেলোনা তারকা রোনালদিনহো নেতৃত্ব দেবেন 'রোনালদিনহো এন্ড ফ্রেন্ডস' গ্রুপের।

আগামী শনিবার করাচিতে এবং রোববার লাহোরে অনুষ্ঠিত হবে এই দুটি প্রদশর্নী ম্যাচ। ম্যাচে অংশগ্রহণ করতে যাওয়া সাবেক তারকা খেলোয়াড়দের মধ্যে থাকছেন ম্যানচেস্টার ইউনাইটেডের সাবেক তারকা রেয়ান গিগস, ব্রাজিলীয় তারকা রবার্তো কার্লোস, সাবেক ইংলিশ গোল রক্ষক ডেভিড জেমস, ডাচ তারকা জর্জ বোয়ার্তে, সাবেক ফরাসি তারকা রবার্ট পিরেজ ও নিকোলাস আনেলকা এবং পুর্তগিজ তারকা লুইস বোয়া মোর্তে।

দুইবার বর্ষসেরা ফুটবলারের খেতাব পাওয়া ২০০২ বিশ্বকাপের শিরোপা জয়ী দলের সদস্য ৩৭ বছর বয়সি রোনালদিনহো এক বিবৃতিতে বলেছেন, 'পাকিস্তানের মাটিতে খেলার জন্য আমি অধীর অপেক্ষায় আছি। পাকিস্তানের তরুণ খেলোয়াড়দের ফুটবলে আকৃষ্ট করার এটি সূবর্ণ সুযোগ। আশা করি আমরা সর্বোচ্চ চেষ্টা করবো। ' -কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 19 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)