সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া ১০ ফুটবলার

ফুটবল দুনিয়া 7th Jul 17 at 12:44pm 601
Googleplus Pint
সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া ১০ ফুটবলার

আর্জেন্টাইন ফুটবল তারকা লিওনেল মেসি বার্সেলোনার সঙ্গে নতুন চুক্তি সেরেছেন। আগামী চার বছরের প্রতিটি সপ্তাহে তার আয় হবে পাঁচ লাখ ইউরো করে। তবে তিনি বিশ্বের সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া ফুটবলার নন। সপ্তাহ হিসেবে তার চেয়ে বেশি অর্থ পান তার স্বদেশী কার্লোস তেভেজ। একটি চীনা ক্লাবে প্রতি সপ্তাহে খেলার বিনিময়ে তেভেজ পাচ্ছেন ছয় লাখ ১৫ হাজার ইউরো করে।

সর্বোচ্চ পারিশ্রমিক পাওয়া ফুটবলারদের মধ্যে তেভেজ, মেসির পর তৃতীয় স্থানে আছেন জিকুয়েল লাভেজ্জি। তিনি আছেন চীনের একটি ক্লাবে। প্রতি সপ্তাহে খেলে তার আয় চার লাখ ইউরো। চীনের সাংহাই এসআইপিজি ক্লাবে খেলা অস্কারের আয়ও চার লাখ ইউরো।

রিয়াল মাদ্রিদ তারকা ক্রিশ্চিয়ানো রোনালদোর প্রতি সপ্তাহে খেলে আয় হয় তিন লাখ ৬৫ হাজার ইউরো। গ্রাজিলানো পেলে পান তিন লাখ ৫০ হাজার ইউরো। রিয়াল মাদ্রিদের খেলোয়াড় গ্যারেথ বেলও প্রতি সপ্তাহে আয় করেন তিন লাখ ৫০ হাজার ইউরো। হাল্ক পান তিন লাখ ২০ হাজার ইউরো করে।

তিনি চীনের একটি অখ্যাত ক্লাবে খেলেন। বেলজিয়ামের ফুটবলার এক্সেল উইটসেল প্রতি সপ্তাহে খেলে আয় করেন তিন লাখ দুই হাজার ইউরো। ম্যানচেস্টার ইউনাইটেডের ওয়েন রুনি পান তিন লাখ ইউরো করে। সূত্র : ব্রিটিশ সংবাদপত্র ডেইলি স্টার

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 16 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)