৪ দিনে দুটি এল ক্লাসিকো

ফুটবল দুনিয়া 6th Jul 17 at 10:53am 462
Googleplus Pint
৪ দিনে দুটি এল ক্লাসিকো

বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদের মধ্যকার এল ক্লাসিকোর ধ্রুপদী লড়াইয়ের জন্য ফুটবলপ্রেমীরা অধীর আগ্রহ নিয়ে অপেক্ষা করে থাকেন। আসন্ন মৌসুমের শুরুতেই সেই তৃষ্ণা মিটতে যাচ্ছে। আগামী আগস্টের দ্বিতীয় সপ্তাহে চার দিনে দুটি এল ক্লাসিকোতে মুখোমুখি হবে রিয়াল মাদ্রিদ ও বার্সেলোনা।

স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কা জানায়, আগামী ১১ আগস্ট স্প্যানিশ সুপার কাপের ফাইনালের প্রথম লেগে ঘরের মাঠে রিয়াল মাদ্রিদকে আতিথ্য দেবে বার্সেলোনা। তিনদিন পর ১৪ আগস্ট ফিরতি পর্বে সান্তিয়াগো বার্নাব্যুতে বার্সাকে আতিথ্য দেবে রিয়াল।

স্প্যানিশ সুপার কাপের ফাইনালে স্প্যানিশ লা লিগা এবং কোপা ডেল রে'র শিরোপাজয়ী দল মুখোমুখি হয়। গত মৌসুমে রিয়াল মাদ্রিদ লা লিগা জয় করে। অন্যদিকে বার্সার ঘরে যায় কোপা ডেল রে'র শিরোপা।

রিয়াল মাদ্রিদের জন্য স্প্যানিশ সুপার কাপের শিডিউল একটু চাপ তৈরি করতে পারে। মেসিডোনিয়ায় ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে উয়েফা সুপার কাপের ফাইনালের তিনদিন পরই চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনার বিপক্ষে খেলতে নামতে হবে জিনেদিন জিদানের দলকে।

অবশ্য আগস্টের আগেও এল ক্লাসিকোতে মুখোমুখি হবে বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ। আগামী ২৯ জুলাই আমেরিকার ফ্লোরিডা শহরের মিয়ামিতে প্রাক-মৌসুম প্রস্তুতিমূলক ম্যাচে স্পেনের দুই পরাশক্তি মুখোমুখি হবে।

তথ্যসূত্রঃ সমকাল

Googleplus Pint
Like - Dislike Votes 17 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)