JanaBD.ComLoginSign Up

Bangla eid sms, Bangla eid mubarak sms, Bangla new eid sms

ওয়ালটনের দুটি নতুন স্মার্টফোন বাজারে

মোবাইল ফোন রিভিউ 5th Jul 17 at 5:09pm 646
Googleplus Pint
ওয়ালটনের দুটি নতুন স্মার্টফোন বাজারে

প্রিমো এনএইচ সিরিজের নতুন দুই মডেলের স্মার্টফোন এনেছে ওয়ালটন। এর একটি ‘প্রিমো এনএইচ৩’। অপরটি ‘প্রিমো এনএইচ৩ লাইট’। সাশ্রয়ী মূল্যের উভয় ফোনেই রয়েছে মাল্টিটাস্কিং সুবিধা। ওজনে হালকা কিন্তু উন্নত ফিচারের সুদৃশ্য ফোন দুটির ডিজাইন ও আয়তন একই। তবে ক্রেতাদের চাহিদা, রুচি ও ক্রয়ক্ষমতা অনুযায়ী ফোন দুটির কনফিগারেশন ও মূল্যে ভিন্নতা রয়েছে।

দেশের সব ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ডেড আউটলেটে পাওয়া যাচ্ছে নতুন এই ফোন দুটি। এনএইচ৩ স্মার্টফোনের দাম ধরা হয়েছে মাত্র ৭ হাজার ৭৯০ টাকা, আর এনএইচ৩ লাইটের ৬ হাজার ৪৯০ টাকা। দুটি ফোনই কফি, কালো ও সোনালি- তিনটি ভিন্ন রঙে পাওয়া যাচ্ছে। থাকছে ১ বছরের ফ্রি বিক্রয়োত্তর সেবা।

ওয়ালটন সেল্যুলার ফোন গবেষণা ও উন্নয়ন বিভাগের ডেপুটি ডিরেক্টর আরিফুল হক রায়হান জানান, সুদৃশ্য আউটলুকের এনএইচ৩ এবং এনএইচ৩ লাইট মডেলের স্মার্টফোনে ব্যবহৃত হয়েছে ৫.৫ ইঞ্চির এইচডি আইপিএস প্রযুক্তির ২.৫ডি কার্ভড (বাঁকানো) গ্লাসের ডিসপ্লে। ফলে মুভি দেখা, গেম খেলা, বই পড়া বা ইন্টারনেট ব্রাউজিংয়ে মিলবে উন্নত অভিজ্ঞতা।

১.৩ গিগাহার্জের কোয়াড কোর প্রসেসর দেবে উচ্চগতির নিশ্চয়তা। গ্রাফিক্স হিসেবে থাকছে মালি-৪০০। ফলে গেম খেলা বা মুভি দেখা হবে নির্ঝঞ্ঝাট। অ্যান্ড্রয়েডের সর্বশেষ সংস্করণ নূগাট চালিত ফোন দুটির দীর্ঘ পাওয়ার ব্যাকআপ নিশ্চিতে রয়েছে ২৮০০ মিলিঅ্যাম্পিয়ার লি-আয়ন ব্যাটারি।

তিনি আরো জানান, এনএইচ৩ মডেলের র‌্যাম ২ গিগাবাইটের। আর ইন্টারনাল স্টোরেজ ১৬ গিগাবাইট। অন্যদিকে এনএইচ৩ লাইটের র‌্যাম ১ গিগাবাইটের। ইন্টারনাল স্টোরেজ ৮ গিগাবাইট। উভয় ফোনে এসডি কার্ডের মাধ্যমে ৬৪ গিগাবাইট পর্যন্ত মেমোরি বাড়ানো যাবে।

বর্তমানে স্মার্টফোনের অন্যতম কাঙ্ক্ষিত ফিচার এর ক্যামেরা। জীবনের রঙিন সব মুহূর্তকে ফ্রেমবন্দি করতে এনএইচ৩ মডেলে রয়েছে বিএসআই সেন্সরযুক্ত অটোফোকাস ও এলইডি ফ্ল্যাশসহ ১৩ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা। অপরদিকে এনএইচ৩ লাইট মডেলে রয়েছে বিএসআই সেন্সরযুক্ত অটোফোকাস ও এলইডি ফ্ল্যাশসহ ৮ মেগাপিক্সেল রিয়ার ক্যামেরা।

যাতে ফুল এইচডি (১০৮০ বাই ১৯২০) মোডে ভিডিও ধারণ করা যাবে। সেলফিপ্রেমিদের জন্য উভয় ফোনে থাকছে বিএসআই সেন্সরযুক্ত ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। উভয় ফোনের ফ্রন্টে এলইডি ফ্ল্যাশ থাকায় অন্ধকার বা কম আলোতেও স্পষ্ট ছবি তোলা যাবে।

ক্যামেরায় নরমাল মোড ছাড়াও আছে ফেস বিউটি, ফেস ডিটেকশন, ডিজিটাল জুম, সেলফ-টাইমার, অটো-ফোকাস, কন্টিনিউয়াস ফোকাস, টাচ ফোকাস, হোয়াইট ব্যালান্স, এইচডিআর, প্যানোরমা, সিন মোডসহ বিভিন্নভাবে ছবি তোলার সুবিধা।

উভয় ফোনে মিরা ভিশন ডিসপ্লে প্রযুক্তি ব্যবহার করায় ছবি ও ভিডিওর কালার হবে ভাইব্রান্ট ও বৈচিত্রময়। মাল্টি-উইন্ডো প্রযুক্তি থাকায় একই সঙ্গে ডিসপ্লেতে একাধিক অ্যাপস ব্যবহার করা যাবে। ইন্টিগ্রেটেড ব্যাটারি সেভার থাকায় ব্যাটারি সাশ্রয় হবে।

থ্রিজি সাপোর্টেড উভয় ফোনেই ব্যবহার করা যাবে দুটি সিম। কানেক্টিভিটির জন্য আছে ওয়াই-ফাই, ব্লুটুথ ভার্সন ৪, ল্যান হটস্পট, ওটিএ ও মাইক্রো ইউএসবি২ সুবিধা, জিপিএস, এ-জিপিএস নেভিগেশন, অ্যাকসিলেরোমিটার (থ্রিডি) ইত্যাদি। মাল্টিমিডিয়া ফিচার হিসেবে আছে ফুল এইচডি ভিডিও প্লে-ব্যাক ও রেকর্ডিং সুবিধাসহ এফএম রেডিও। প্রতিটি ফোনের ওজন মাত্র ১১২.৫ গ্রাম। ফলে হাতে ধরে, পকেট বা পার্সে বহন করা যাবে অনায়াসেই।

উল্লেখ্য, দেশের সকল ওয়ালটন প্লাজা ও ব্র্যান্ডেট আউটলেটে ০% ইন্টারেস্টে ৬ মাসের ইএমআই সুবিধায় কেনা যাচ্ছে যে-কোনো মডেলের ওয়ালটন স্মার্টফোন। একই সঙ্গে ১২ মাসের কিস্তি সুবিধাও রয়েছে। আইএসও স্ট্যান্ডার্ড সার্ভিস ম্যানেজমেন্ট সিস্টেমের আওতায় সারা দেশে পৌঁছে দেয়া হচ্ছে দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা।

আরো জানতে যোগাযোগ করুন ওয়ালটনের কাস্টমার কেয়ারে। যেকোনো মোবাইল এবং ল্যান্ডফোন থেকে ০৯৬১২৩১৬২৬৭ নম্বরে অথবা মোবাইল থেকে ১৬২৬৭ নম্বরে কল করে। ভিজিট করতে পারেন ওয়ালটনের ওয়েবসাইট www.waltonbd.com।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 18 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি
আসুসের ৮ জিবি র‌্যামের শক্তিশালী ফোন আসুসের ৮ জিবি র‌্যামের শক্তিশালী ফোন
Yesterday at 5:34pm 42
স্বল্পদামে দুর্দান্ত দুটি স্মার্টফোন আনল শাওমি স্বল্পদামে দুর্দান্ত দুটি স্মার্টফোন আনল শাওমি
12 Jun 2018 at 9:44pm 462
স্যামসাং ফোনে ২৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা স্যামসাং ফোনে ২৪ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা
12 Jun 2018 at 10:18am 197
শাওমি ফোনে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা শাওমি ফোনে ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা
10 Jun 2018 at 11:58am 261
সাশ্রয়ী দামে এইচটিসির নতুন দুই ফোন সাশ্রয়ী দামে এইচটিসির নতুন দুই ফোন
09 Jun 2018 at 3:03pm 211
মিডরেঞ্জ ‘এ’ সিরিজে দুটি নতুন ফোন লঞ্চ করল স্যামসাং মিডরেঞ্জ ‘এ’ সিরিজে দুটি নতুন ফোন লঞ্চ করল স্যামসাং
09 Jun 2018 at 8:50am 152
কম দামি ফোন আনছে শাওমি কম দামি ফোন আনছে শাওমি
06 Jun 2018 at 3:20pm 422
বাজার গরম করে অবশেষে লঞ্চ হল লেনোভো জেড ৫ বাজার গরম করে অবশেষে লঞ্চ হল লেনোভো জেড ৫
06 Jun 2018 at 9:34am 201

পাঠকের মন্তব্য (0)

Recent Posts আরও দেখুন
তোর ঠোঁট এভাবে পুড়লো কি করে মিল্টন?তোর ঠোঁট এভাবে পুড়লো কি করে মিল্টন?
Yesterday at 11:38pm 26
কাল স্কুলে আসনি কেন রঞ্জু?কাল স্কুলে আসনি কেন রঞ্জু?
Yesterday at 11:35pm 29
দক্ষিণ কোরিয়াকে হারিয়ে সুইডেনের শুভসূচনাদক্ষিণ কোরিয়াকে হারিয়ে সুইডেনের শুভসূচনা
Yesterday at 10:11pm 63
আজকের রাশিফল : ১৯ জুন, ২০১৮আজকের রাশিফল : ১৯ জুন, ২০১৮
Yesterday at 9:56pm 37
আজকের এই দিনে : ১৮ জুন, ২০১৮আজকের এই দিনে : ১৮ জুন, ২০১৮
Yesterday at 9:54pm 17
আর্জেন্টিনা সমর্থক দম্পতিকে কোপালো ব্রাজিল সমর্থকরাআর্জেন্টিনা সমর্থক দম্পতিকে কোপালো ব্রাজিল সমর্থকরা
Yesterday at 7:53pm 110
আপনার শারীরিক ক্ষমতা কতটা, জানাবে আপনার ব্লাড গ্রুপ!আপনার শারীরিক ক্ষমতা কতটা, জানাবে আপনার ব্লাড গ্রুপ!
Yesterday at 7:49pm 88
বেনাপোলে পরকীয়ার জেরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যাবেনাপোলে পরকীয়ার জেরে অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যা
Yesterday at 7:46pm 66