সম্পর্ক ছিন্ন হচ্ছে কলকাতা-অ্যাতলেতিকোর

ফুটবল দুনিয়া 4th Jul 17 at 7:00pm 486
Googleplus Pint
সম্পর্ক ছিন্ন হচ্ছে কলকাতা-অ্যাতলেতিকোর

এবার নতুন করেই দল গড়বে অ্যাতলেতিকো দি কলকাতা। ইন্ডিয়ান সুপার লিগের (আইএসএল) চতুর্থ সংস্করণে স্প্যানিশ জায়ান্ট অ্যাতলেতিকো মাদ্রিদ থাকছে না কলকাতার সঙ্গে। দুই ক্লাবের তিন বছরের সম্পর্ক ভাঙার পথে।

স্পেনের ক্লাবটির সাহায্য নিয়ে গত তিনটি আসরে খেলেছে সৌরভ গাঙ্গুলী-নিতা আম্বানীর অ্যাতলেতিকো দি কলকাতা। এবার বিদেশি কোনো ক্লাবের সঙ্গে যুক্ত হবে না দলটি। তবে, নাম একই থাকবে চতুর্থ আসরে, নিশ্চিত করেছে ক্লাবটির ম্যানেজমেন্ট।

স্প্যানিশ ক্লাব অ্যাতলেতিকোর সঙ্গে ইতোমধ্যেই চুক্তি শেষ করার কাজ সম্পন্ন হয়েছে। এখন শুধু আনুষ্ঠানিক ঘোষণার বাকি। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা যায়, দলের ৭০ শতাংশ শেয়ার যার হাতে সেই সঞ্জীব গোয়েনকা সিদ্ধান্ত নিয়েছেন নিজেরাই টিম গড়বেন। তাতে সায় দিয়েছে স্প্যানিশ জায়ান্টরা।

স্প্যানিশ ক্লাব অ্যাতলেতিকোর এক কর্মকর্তা জানান, ‘তিন বছর আমরা কলকাতাকে সাহায্য করেছি। তাদের পরিকাঠামো তৈরি হয়ে গিয়েছে। এবার তারা নিজেরাই টিম গড়তে সক্ষম হবে।’

আরও জানা যায়, স্পেনের ক্লাবটির সঙ্গে কলকাতার চুক্তি ছিল তিন বছর পর যে অর্থ ক্ষতি হবে তার কিছুটা দিতে হবে। কিন্তু, সেটা কলকাতা দিতে রাজি হয়নি। তাই ভারতের দলটির সঙ্গে আর যুক্ত থাকা নিয়ে মাথা ঘামায়নি অ্যাতলেতিকো মাদ্রিদ।

তথ্যসূত্রঃ বাংলানিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 17 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)