যৌনতায় অক্ষম! স্বামীর বিরুদ্ধে প্রতারণার মামলা ঠুকলেন স্ত্রী

সাধারন অন্যরকম খবর 4th Jul 17 at 2:38pm 1,507
Googleplus Pint
যৌনতায় অক্ষম! স্বামীর বিরুদ্ধে প্রতারণার মামলা ঠুকলেন স্ত্রী

পুরুষত্বহীন স্বামী! আর সেটা বিয়ের আগে জানায়নি স্বামী। আর এটা প্রতারণা সামিল। আর এই কারণে স্বামীর বিরুদ্ধে পুলিশে অভিযোগ জানালেন স্ত্রী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে নয়ডায়। স্ত্রীয়ের অভিযোগ, স্বামীর পরিবারও তার সঙ্গে প্রতারণা করেছেন। আর এজন্য স্বামীর সঙ্গে বিচ্ছেদের দাবি করেছেন। শুধু তাই নয়, বিয়ের জন্যে যা খরচ হয়েছে তা সম্পূর্ণ ফেরতের জন্যে দাবি জানানো হয়েছে।

পুরো ঘটনাটি জানতে পারেন গোয়াতে হানিমুনে গিয়ে। নানা প্রলোভন দেখানো সত্যেও কোনওভাবেই শারীরিক সম্পর্কে রাজি ছিলেন না স্বামী। বারবার নানা অজুহাতে এড়িয়ে গিয়েছেন। সেই সময়ে স্বামীর শারীরিক সমস্যার কথা জানতে পারেন স্ত্রী। এরপরেই ভেঙে পড়েন!

কিন্তু তা সত্যেও স্বামীকে চিকিৎসার জন্যে চিকিৎসকের কাছে যাওয়ার পরামর্শ দিলেও, তিনি না মানেননি। মহিলার আরও অভিযোগ, স্বামীর অফিসের সময় প্রথমের দিকে দিনে থাকলেও, পরে তিনি তা রাতের দিকে যাওয়াই পছন্দ করতেন। এবং গভীর রাতে ফিরে স্ত্রীর সঙ্গে কোনও কথা না বলেই শুয়ে পড়তেন।

বিষয়টি নিয়ে ওই মহিলা প্রথমে নিজের বাবা-মায়ের সঙ্গে কথা বলেন। দুই পরিবারের মধ্যে একাধিকবার বৈঠকও হয়। ঠিক হয় ভাল চিকিৎসকের কাছে যাবেন তার স্বামী। কিন্তু তা থেকে কোনও ফল না মেলায়, মহিলা তার মায়ের কাছেই ফিরে যান।

এরপরেই অবস্থার কোনও পরিবর্তন হয় না। দিনের পর দিন চলতে থাকে একই ঘটনা। অবস্থা এমন জায়গায় পৌঁছে যায় যে শেষমেশ স্বামীর বিরুদ্ধে নয়ডার মহিলা থানায় অভিযোগ জানাতে বাধ্য হয় স্ত্রী। একেবারে প্রতারণার মামলা রুজু করেছেন তিনি। তাতেও যদি সমস্যার সমাধান না হয় তাহলে আগামিদিনে অন্যপথে যাবেন বলেও হুঁশিয়ারি তাঁর।

সূত্রঃ কলকাতা২৪

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 23 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)