আর্সেনাল ছাড়তে হবে সানচেজকে

ফুটবল দুনিয়া 3rd Jul 17 at 11:07pm 372
Googleplus Pint
আর্সেনাল ছাড়তে হবে সানচেজকে

বল পায়ে ক্লাব কি জাতীয় দল, সবখানেই দুর্দা্ন্ত অ্যালেক্সিস সানচেজ।

বার্সেলোনায় থাকাকালীন মেসি-নেইমারদের সঙ্গে পাল্লা দিয়ে সেরাটা জানান দিয়েছিলেন সানচেজ। বর্তমানে ইংলিশ লিগের অন্যতম সেরা ক্লাব আর্সেনালেও দাপিয়ে খেলছেন তিনি।

২০১৪ সালে অ্যামিরেটস স্টেডিয়ামের ক্লাবটিতে আসার পর ১৪৫ ম্যাচ খেলে ফেলেছেন সানচেজ। তবে ব্যক্তিগত পারফরম্যান্সে উজ্জল হলেও স্বপ্নের চ্যাম্পিয়নস লিগ জিততে তাকে আর্সেনাল ছাড়তে হবে। এমনটাই জানিয়েছেন চিলিয়ান তারকার স্বদেশি কিংবদন্তী ফুটবলার ইভান জামোরানো। প্রতিভাবান সানচেজকে আরও বড় ক্লাব দেখতে চাইছেন রিয়াল মাদ্রিদের প্রাক্তন এ ফুটবলার।

গত মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে পয়েন্ট টেবিলের চারে থাকতে না পারায় সামনের মৌসুমে মর্যাদার চ্যাম্পিয়নস লিগে খেলতে পারবে না আর্সেনাল। তাই দলবদলের শুরু থেকেই তার ক্লাব ছাড়ার গুঞ্জন উঠে। বুন্দেসলিগার ক্লাব বায়ার্ন মিউনিখ সানচেজকে চাইছে বলেও বাতাসে গুঞ্জন উঠে।

চ্যাম্পিয়নস লিগে সাফল্য পেতে সানচেজের ক্লাব ছাড়ার বিকল্প নেই জানিয়ে জামোরানো বলেন, ‘আমার মনে হয় সানচেজ ভালো করেই জানে তার কি করতে হবে। সে সাফল্য পেতে পছন্দ করে। সবকিছু ছাড়িয়ে সে যা চায় সেটি হচ্ছে চ্যাম্পিয়ন লিগের শিরোপা জেতা। আর্সেনালে সেই সম্ভাবনা আছে বলে আমার মনে হয় না।’

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

Googleplus Pint
Like - Dislike Votes 17 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)