মেসির বউভাতে যেতে চান?

মজার সবকিছু 1st Jul 17 at 2:16pm 804
Googleplus Pint
মেসির বউভাতে যেতে চান?

গতকাল ছিল আর্জেন্টিনার জনপ্রিয় ফুটবলার লিওনেল মেসির বিয়ে। ইচ্ছে থাকা সত্ত্বেও শুধু কৌশল না জানার কারণে অনেকে বিয়েতে অংশগ্রহণ করতে পারেনি। চিন্তা করবেন না, সামনে বউভাত তো নিশ্চয় হবে, তখন কিভাবে সেখানে উপস্থিত থাকবেন, চলুন জেনে নেই সেই কৌশল।

১. যেহেতু মেসি আপনাকে চিনে না, সুতরাং কাউকে না জানিয়ে আপনি সরাসরি মেসির বাড়িতে বউভাত খেতে চলে যান। বর পক্ষের লোক যদি জিজ্ঞেস করে আপনি কে? বলুন কনে পক্ষের লোক। আবার কনে পক্ষের লোক জিজ্ঞেস করলে বলুন, আপনি বর পক্ষের লোক। আশা করি কেউ ধরতে পারবে না।

২. যদি মেসির বাড়িতে জামাই আদর পেতে চান , তাহলে সবাইকে বলুন , আপনি মেসির শালা। তবে খবরদার ভাবি অর্থাৎ মেসির বউয়ের সামনে বইলেন না। বললে বউভাত খাওয়া তো দূরের কথা, উল্টো বউয়ের হাতের মার খেতে হবে।

৩. যেহেতু আপনি লুকিয়ে বউভাত খাবেন, সেহেতু ধরা পড়ার ভয় আছে। তাই সবসময় আত্মবিশ্বাস নিয়ে থাকতে হবে। ভাব এমন করে চলাফেরা করতে হবে , যাতে সবাই বুঝে মেসি আপনাকে জোর করে বউভাতে নিয়ে আসছে। নতুবা আপনি আসতেন না।

৪. মেসি যেহেতু অনেক বড় মাপের তারকা , সেহেতু মেসির বাড়িতে সিকিউরিটি গার্ড থাকবে , তাঁদের চোখ ফাঁকি দিতে আপনি তাঁদের গিয়ে বলতে পারেন, ‘মেসি দোস্তকে বলো একটু বাইরে আসতে। ওর সঙ্গে দেখা করে চলে যাব।’

আপনার কথা শুনে সবাই ভাববে , আপনি মেসির বন্ধু। তখন আপনার চোখে ভালো সাজবার জন্য বলবে, স্যার ভিতরে আসুন। মেসি স্যারের সঙ্গে ভিতরেই দেখা করুন।

আর আপনি সেই সুযোগ লুফে নিয়ে ইচ্ছেমতো বউভাত খেয়ে চলে আসতে পারেন।

Googleplus Pint
Like - Dislike Votes 15 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)