আয়না কীভাবে বাড়িয়ে তুলতে পারে আপনার সুখ?

লাইফ স্টাইল 28th Jun 17 at 8:49am 343
Googleplus Pint
আয়না কীভাবে বাড়িয়ে তুলতে পারে আপনার সুখ?

আয়নায় নিজেকে দেখতে কে না ভালোবাসেন! শপিং মলের ট্রায়াল রুম থেকে বাথরুম, সর্বত্রই মোড়া থাকে আয়নায়। যাতে নিজের কাছেই সুন্দরভাবে ধরা দিতে পারেন নিজে। কিন্তু শুধু চেহারা দেখার জন্যই নয়, দম্পতির যৌনজীবনেও আয়না বড়সড় ভূমিকা পালন করে। জানেন কি, বাড়ির কয়েকটি বিশেষ জায়গায় আয়না রাখলে যৌনজীবন আরও সুখকর হয়ে উঠতে পারে? নাহ, কোনো অলীক কল্পনা বা কুসংস্কার নয়। এক্কেবারে বিজ্ঞানসম্মতভাবেই এমনটা হয়। এবার জেনে নিন কোথায় এবং কীভাবে আয়নাগুলি সেট করতে হবে। কীভাবেই বা সঙ্গম হয়ে উঠবে আরও মধুর?

বেডরুমের দরজা
যেকোনো দম্পতির জন্যই সঙ্গমের সবচেয়ে স্বস্তিকর ও আরামদায়ক জায়গা নিজেদের বেডরুম। আর সেখানে যদি পার্টনারের থেকে মেলে বাঁধভাঙা আনন্দ, তাহলে তো আর কথাই নেই। শোয়ার ঘরের দরজায় লাগিয়ে ফেলতে হবে একটি লম্বা আয়না। যাতে মোটামুটি আপাদমস্তক দেখা যাবে। আয়নার সামনে যৌনমিলন করার সময় একজন আয়নার দিকে তাকালে স্বাভাবিকভাবেই অন্যজনেরও চোখ যাবে। সেই সময় পার্টনারের কানে বলুন, এভাবে তোমাকে নিজের সঙ্গে দেখতে দারুণ লাগে। তাহলেই সামনের জনের মিলনের আগ্রহ তীব্র হয়ে ওঠে। নতুনভাবে খুঁজে পাবেন নিজেদের।

ড্রেসিং টেবল
শুনে বলতেই পারেন, ড্রেসিং টেবলের সঙ্গে আবার সঙ্গমের কী সম্পর্ক? গভীর সম্পর্ক আছে। পার্টনারকে চূড়ান্ত সুখ দেওয়ার আদর্শ স্থান হল ড্রেসিং টেবলের আয়না। পার্টনার আয়নার সামনে দাঁড়ালে তার পেছনে গিয়ে দাঁড়ান। ধীরে ধীরে তাঁর পোশাক খুলতে থাকুন। আয়নার সামনে চুম্বন আর আপনার হাতের ছোঁয়া তাঁকে মুগ্ধ করতে বাধ্য। প্রেমিকা বা স্ত্রীর শরীরের স্পর্শকাতর অংশগুলি যেমন, ঘাড়, স্তন, নাভিতে আপনার হাতের স্পর্শ তাঁর হৃৎস্পন্দন বাড়িয়ে তোলার জন্য যথেষ্ট। এবার বুঝতে পারছেন তো, ড্রেসিং টেবলের আয়না কী মহিমা দেখাতে পারে?

হাতে নিয়ে ব্যবহার করা যায় যে আয়না
অনেকেই রতিক্রিয়া ঠিক কীভাবে হচ্ছে, তা অত্যন্ত কাছ থেকে দেখতে ভালোবাসেন। সেই কারণে অনেকে মোবাইলেও সঙ্গমের দৃশ্য রেকর্ড করেন। তবে এ কাজ দুর্দান্তভাবে করা যায় হাতে ধরা আয়নার সাহায্যে। সেক্স পজিশনগুলি কাছ থেকে দেখতে পেলে স্বাভাবিকভাবেই উত্তেজনা বেড়ে ওঠে। এতে দীর্ঘায়ু হয় আপনার যৌনজীবন। তবে এর একটা ক্ষতিকারক দিকও আছে। অনেকে বেশি করে আয়নার দিকে মন দিতে গিয়ে অন্যমনষ্ক হয়ে পড়েন।

সিলিংয়ের আয়না
সাধারণত বাড়িতে এই অপশনটি পাওয়া যায় না। তবে অনেক হোটেলের রুমে সিলিংয়ে সেট করা থাকে আয়না। নাহ, শুধুই মুখ দেখার জন্য নয়। কাপলকে আরও কাছাকাছি আনতেই এই ব্যবস্থা। ভাবছেন তো সিলিংয়ে আয়নায় আবার কী হয়? আসলে, সিলিংয়ে আয়নার বিশেষত্ব হলো, এতে পার্টনার সঙ্গম ঠিক কতটা উপভোগ করছেন তা স্পষ্ট বোঝা যায়। পার্টনারের মুখমেহন অথবা অর্গ্যাজমের ছবি খুব স্পষ্টভাবে চোখে পড়ে। অনেকে অবশ্য আয়না থাকলে এ সব বিষয়গুলিতে লজ্জাই পান। কিন্তু অনেকে তা দারুণ এনজয় করেন। আপনি যদি দ্বিতীয় তালিকার ব্যক্তি হন, তাহলে বেডরুমের সিলিংয়েও আয়না বসিয়ে নিতে পারেন।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 21 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)