ফুজির নতুন ক্যামেরা

গ্যাজেট রিভিউ 23rd Jun 17 at 10:30am 331
Googleplus Pint
ফুজির নতুন ক্যামেরা

এখন ক্যামেরা সবার হাতে হাতে। তাই মন মত ছবি তুলতে সবাই একপায়ে খারা হয়ে যায়। তাই মন মত ছবি তুলতে যদি বাজাতের মধ্যে দারুণ ক্যামেরা তুলে দেওয়া হয় তবে তো সোনায় সোহাগা।

এবার জাপানের সংস্থা ফুজিফিল্ম নতুন একটি ক্যামেরা বাজারে নিয়ে এসেছে। এটি ইনট্যাক্স সিরিজের। মডেল ইনট্যাক্স মিনি ৯। ভারতের বাজারে এই ক্যামেরাটির দাম করা হয়েছে ৫,৯৯৯ টাকা। এর আগে ফুজি মিনি ৮ নামে একটি ক্যামেরা বাজারে ছেড়েছিল। এই ফোনটির বিশেষত্ব হচ্ছে এতে লেন্সের পাশেই সেলফি মিরর রয়েছে। ফলে এই ক্যামেরা দিয়ে সেলফি তোলা যাবে অনায়াসেই।

ক্যামেরাটিতে ক্লোজআপ লেন্স ব্যবহার করা হয়েছে। এতে অটোম্যাটিকভাবে এক্সপোজার নির্ধারণ হয়। ফলে অ্যাপারচার, শাটার স্পিড এবং আইওএস সেট করতে হবে না। নিজে থেকেই সেট হবে। যার ফলে ভালো কোয়্যালিটির ছবি পেতে কোনও সমস্যা হবে না।

ফুজি ফিল্মের ইনট্যাক্স সিরিজে বেশ কয়েকটি ক্যামেরা আছে। এর মধ্যে আছে মিনি ২৫, মিনি ৭০, মিনি ৯০, ওয়াইড ৩০০ এবং মিনি হ্যালো। নতুন ক্যামেরাটি নিয়ে ভারতের ফুজিফিল্মের অ্যাসিসট্যান্ট ভাইস প্রেসিডেন্ট এস.এম র‌্যামপ্রসাদ বলেন, ‘ফুজি ফিল্ম ভারতের বাজারে অত্যাধুনিক একটি ক্যামেরা এনেছে। এতে নতুন বেশ কিছু ফিচার এই ক্যামেরায় যোগ হয়েছে। ইনট্যাক্স মিনি ৯ একটি আইকনিক ক্যামেরা।

Googleplus Pint
Like - Dislike Votes 28 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)