ড্রাগের নেশায় বুঁদ হয়ে কুমীরের সঙ্গে সেক্স করতে গেলেন এক ব্যক্তি

ভয়ানক অন্যরকম খবর 21st Jun 17 at 11:36am 1,951
Googleplus Pint
ড্রাগের নেশায় বুঁদ হয়ে কুমীরের সঙ্গে সেক্স করতে গেলেন এক ব্যক্তি

ড্রাগের নেশায় বুঁদ হয়েছিলেন ওই ব্যক্তি। অস্ট্রেলিয়ার নিষিদ্ধ মাদক ‘আইস’ নিয়েছিলেন তিনি। আর তারপর যা করলেন, তা একেবারে অবিশ্বাস্য। একটি আস্ত কুমীরের সঙ্গে যৌন সংসর্গে যাওয়ার চেষ্টা করলেন তিনি। তারপর? যা হওয়ার তাই! কোনও খোঁজ নেই ওই ব্যক্তির।

জানা গিয়েছে, আইস নামের ওই ড্রাগ অস্বাভাবিক যৌন চাহিদা তৈরি করে মানুষের মধ্যে। তবে হঠাৎ কুমীরের সঙ্গে কেন যৌন সংসর্গ তৈরি করা চেষ্টা করলেন, তা ঠিক স্পষ্ট নয়। ওই ব্যক্তির পুরো পরিচয় জানা যায়নি। তাঁর বন্ধুরাই গল্পটা জানিয়েছে পুলিশকে।

এক বন্ধু জানিয়েছেন, ‘ওই ড্রাগ নেওয়ার পরেই একেবারে কন্ট্রোল হারিয়ে ফেলেন ওই ব্যক্তি।’ সবাই চিন্তিত হয়ে পড়ে ও তাকে সামলাতে যায়। কিন্তু এরকম একটা ঘটনা ঘটে যাবে তা বোধহয় দুঃস্বপ্নেও কেউ ভাবেননি। বন্ধুরা জানিয়েছে, ড্রাগ নেওয়ার পর থেকেই ওই ব্যক্তি অদ্ভুত ব্যবহার শুরু করে।

সমুদ্রের ধার পাগলের মত ছোটাছুটি শুরু করে। এর আগেও ড্রাগ নিতে দেখা গিয়েছে তাকে। তবে কখনও এমন ব্যবহার করেননি বলে দাই বন্ধুদের। সমুদ্র সৈকতে দাঁড়িয়ে জামা-কাপড় খুলতে শুরু করেন তিনি। এরপরই তাঁর বন্ধুরা কুমীরটিকে দেখতে পায়।

এরপরই কামুক দৃষ্টি নিয়ে ওই কুমীরের দিকে এগিয়ে যেতে থাকেন ওই ব্যক্তি। দেখে বোঝা যাচ্ছিল তিনি এখনই কুমীরের সঙ্গে শারীরিক সম্পর্ক তৈরি করবেন তিনি। বেশ কিছুটা দূরে দাঁড়িয়ে ছিল বন্ধুরা। এরপর কুমীরটি ঝাঁপিয়ে পড়ে ওই ব্যক্তির উপর। তাঁকে সমুদ্রের তলায় টেনে নিয়ে যায় কুমীরটি। এরপর থেকে আর কোনও খোঁজ পাওয়া যায়নি।

সূত্রঃ কলকাতা২৪

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 30 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)