কাটাপ্পা বাহুবলির পর এইবার হিরো আলম ড্রেস?

মজার সবকিছু 17th Jun 17 at 2:35pm 906
Googleplus Pint
কাটাপ্পা বাহুবলির পর এইবার হিরো আলম ড্রেস?

ঈদের কেনাকাটাতে বাংলাদেশে এখন তরুণ তরুণীদের কাছে কাটাপ্পা ও বাহুবলি কাপড় বেশ জনপ্রিয়। ঈদকে সামনে রেখে কাটাপ্পা ও বাহুবলির মতো আর কী কী কাপড়চোপড় আসতে পারে, আসুন কাল্পনিক ভাবে দেখে নিই।

১. হিরো আলম

বর্তমান বাংলাদেশের সোশ্যাল মিডায়ার জীবন্ত কিংবদন্তি হিরো আলমের নামে কাপড় আসা সময়ের ব্যাপার মাত্র।সবচেয়ে ভালো হয় ব্লেজারের নাম হিরো আলম রেখে দিলে। কেননা এই গরমের মধ্যে হিরো আলম যেইভাবে ব্লেজার নিয়মিত পরে, তাতে ব্লেজার এখন একটা শিল্প হয়ে গেছে।

২. ডোনাল্ট ট্রাম্প

আমেরিকার বাহুবলি খ্যাত ডোনাল্ট ট্রাম্পের নামে কাপড় না হলে কী জমবে ? এত বড় একটা দেশের প্রেসিডেন্টের নামে কাপড় নেই , ব্যাপারটা শুনলে হয়তো লজ্জায় আত্মহত্যা করতে পারে বাহুবলি।অবশ্য বাংলাদেশ হলে শুধু কাপড়ের নাম নয়, এত দিন ব্রিজ কিংবা ওভারব্রিজ অনেক কিছুর নামকরণ তাঁর নামে হইতো।

৩. মেলানিয়া ট্রাম্প

ট্রাম্পের নামে যদি কাপড়ের নামকরণ হয়, তাহলে ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্পের কি দোষ ? অবশ্য তার নামেও ড্রেসের নামকরণ না করলে উল্টো নিরীহ ট্রাম্পের ওপর রেগে যাবেন।

৪. কাজী মারুফ

কোনো কারণেই ইদানীং আলোচনায় নেই ‘আব্বা আব্বা’ বলে চিৎকার করা খ্যাত নায়ক কাজী মারুফ। সেজন্য শুধু কোম্পানির প্রচার অর্থাৎ তাঁকে আলোচনায় আনার জন্য তাঁর নামে কাপড় না হোক, অন্ততপক্ষে একটা গামছার নামকরণ করা যেতেই পারে। অবশ্য সেই ক্ষেত্রে ব্যবসার গ্যারান্টি দেওয়া যাবে না।

৫. বেদের মেয়ে জোসনা

বাহুবলি সিনেমার মতো বাংলা সিনেমার ব্যবসা সফল সিনেমার নাম বেদের মেয়ে জোসনা। মার্কেটের কথা চিন্তা করে বাজারে আসতে পারে বেদের মেয়ে জোসনা স্পেশাল শার্ট। আশাকরি ক্রেতা হুমড়ি খেয়ে পড়বে।

৬. নুডলসের শাড়ি

ফেসবুকের সৌজন্যতে নুডলসের বিভিন্ন আজগুবি রেসিপি এখন ভাইরাল। তো সেই দৃষ্টিকোণ থেকে, শুঁটকির চামড়া নুডলসের সঙ্গে মিশিয়ে তৈরি করা যেতে পারে স্পেশাল নুডলস শাড়ি।

Googleplus Pint
Like - Dislike Votes 34 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)