কুমিরের মুখে মাথা ঢোকালেন যুবক, অতঃপর...

ভয়ানক অন্যরকম খবর 17th Jun 17 at 11:48am 1,124
Googleplus Pint
কুমিরের মুখে মাথা ঢোকালেন যুবক, অতঃপর...

কুমিরের একেবারে সামনে বসেছিলেন তএক যুবক। সেই কুমিরের সঙ্গে দেখাচ্ছিলেন নানা রকমের খেলা। ভাবা যায়নি আচমকাই অতিরিক্ত সাহস দেখাবেন সেই যুবক। আর তার জন্য ভয়াবহ বিপদে পড়তে হবে তাকে।

থাইল্যান্ডের একটি চিড়িয়াখানার ঘটনা এটি। সেখানকার এক চিড়িয়াখানার কর্মী ওই যুবক। একটা কাঠের টুকরো নিয়ে তিনি প্রকাণ্ড কুমিরের মুখের মধ্যে ঢুকিয়ে দিচ্ছিলেন। তারপর কায়দা করে বের করে আনছিলেন সেটি। কুমিরের সামনে তার অকুতোভয় উপস্থিতি চমকে দিচ্ছিল দর্শকদের।

এমন নয় যে, তিনি প্রথম বার এমন খেলা দেখাচ্ছিলেন। প্রায় নিয়মিত ওই চিড়িয়াখানার কর্মীরা জীবজন্তুদের সামনে নানা রকম খেলা দেখান। এদিনও প্রতিদিনের মতোই খেলা দেখাচ্ছিলেন ওই যুবক। দেখাতে দেখাতেই আচমকা কুমিরের মুখের মধ্যে মাথা ঢুকিয়ে দেন তিনি। স্বাভাবিক ভাবেই সামনে থাকা দর্শকরা শিউরে ওঠেন এমন কাণ্ড দেখে।

কুমিরটি প্রথমে বেশ কিছুক্ষণ কিছুই করেনি। কিন্তু যুবক তার মাথা বেশ কিছুক্ষণ ঢুকিয়ে রাখার পরে আচমকাই কুমির তার মুখ বন্ধ করে দেয়। আচমকাই এমন বিপদে পড়ে হকচকিয়ে যান ওই যুবক। বেশ কয়েক সেকেন্ড কুমিরের মুখের মধ্যে বন্দি থাকার পরে জোরে চেচাতে শুরু করে সেই যুবক। ঘাবড়ে গিয়ে কুমির অবশেষে তাকে ছেড়ে দিয়ে সরে যায়।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 38 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)