১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরায় এলো হেলিও এস ১০

মোবাইল ফোন রিভিউ 14th Jun 17 at 8:51pm 760
Googleplus Pint
১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরায় এলো হেলিও এস ১০

সেলফি প্রেমীদের জন্য সুখবর। বাজারে এলো ১৬ মেগাপিক্সেল সেলফি ক্যামেরা সমৃদ্ধ ফোন। এটি এনেছে সিম্পনির মূল্য প্রতিষ্ঠান এডিসন গ্রুপ। ফোনটির মডেল হেলিও এস ১০।

বুধবার রাজধানীর একটি হোটেলে ফোনটি আনুষ্ঠানিকভাবে উদ্বোধন ঘোষণা করা হয়। এটি হেলিও সিরিজের প্রথম অ্যানড্রয়েড ৭.০ নুগাট অপারেটিং সিস্টেম চালিত।

সুন্দর ও প্রাণবন্ত সেলফি তোলার জন্য হেলিও এস ১০ ফোনটিতে আছে ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা এবং সেলফি ফ্ল্যাশ। নরমাল ফ্ল্যাশ এর চাইতে সেলফি ফ্ল্যাশ পাওয়ারফুল সেলফি তোলার জন্য। তাই রাতেও ভালো সেলফি উঠবে। ১৩ মেগাপিক্সেল এর ব্যাক ক্যামেরা দিয়েও তোলা যাবে অসাধারণ সব ছবি।

স্মার্টফোনটির বডি তৈরিতে ব্যাবহার করা হয়েছে এয়ার ক্রাফট গ্রেড মেটাল যা সাধারণত প্লেনের বডি বানানোর ক্ষেত্রে ব্যাবহার করা হয়ে থাকে। এতে করে ফোনটির স্থায়িত্ব বৃদ্ধি পেয়েছে বহুগুণে।

৪০১০ মিলিঅ্যাম্পিয়ার এর শক্তিশালী লি-পলিমার ব্যাটারি দিবে লম্বা সময় ধরে ব্যাটারি ব্যাকআপ সুবিধা এর সাথে যুক্ত হয়েছে ফাস্ট চার্জিং সুবিধা।

৫.৫ ইঞ্চি বড় এবং কালারফুল আইপিএস ফুল এইচডি ২.৫ডি গ্লাস এর ডিসপ্লে এর সাথে গ্লাস প্রটেকশনের জন্য ব্যাবহার হয়েছে কর্নিং গরিলা গ্লাস ৩।

৪জিবি র‌্যাম এবং ৬৪ বিট অক্টাকোর ১.৯৫ প্রসেসর দিচ্ছে ফাস্টার স্মার্টফোন এক্সপেরিয়েন্স। ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ থাকছে এই স্মার্টফোনটিতে। ৪জিবি র‌্যাম থাকার কারণে গেম খেলা বা মুভি দেখা নিয়ে কোন ধরণের ঝামেলা পোহাতে হবে না।

আর ৩২জিবি ইন্টারনাল স্টোরেজ এ রাখা যাবে অনেক বেশি গান, ছবি এবং মুভি। প্রি-বুকিং করার পর গ্রাহককে ৭২ ঘণ্টার মধ্যে নির্ধারিত আউটলেট এ গিয়ে ২০০০ টাকা, হ্যান্ডসেটটির দাম রাখা হচ্ছে ১৯,৯৯০ টাকা মাত্র।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 32 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)