কানের ভেতর হেঁটে বেড়াচ্ছে জ্যান্ত মাকড়শা

ভয়ানক অন্যরকম খবর 13th Jun 17 at 9:40pm 580
Googleplus Pint
কানের ভেতর হেঁটে বেড়াচ্ছে জ্যান্ত মাকড়শা

মাথায় অসহ্য যন্ত্রণা হচ্ছিল তাঁর। ভেবেছিলেন আর পাঁচটা স্বাভাবিক মাথা যন্ত্রণার মতোই হয়তো ওষুধ খেলে কমে যাবে।

কিন্তু সাধারণ মাথা যন্ত্রণার ওষুধে কোনও কাজ হল না। সঙ্গে পাল্লা দিয়ে বাড়তে থাকল কানের যন্ত্রণা আর অস্বস্তি। উপায় না দেখে ছুটতেই হল হাসপাতালে। সেখানে গিয়ে যা শুনলেন তাতে আক্কেল গুরুম হওয়ার জোগাড়। কানের মধ্যে নাকি আটপেয়ী একটি মাকড়শা হেঁটে বেড়াচ্ছে! আর সেই কারণেই এই অসহ্য যন্ত্রণা।

ঘটনাটি ঘটেছে কর্নাটকে। জানা গিয়েছে, লক্ষ্মী এল নামের ওই মহিলা বিকেলে বাড়ির বারান্দায় ঘুমিয়ে পড়েছিলেন। ঘুম ভাঙার পর থেকেই তাঁর মনে হতে থাকে কানের মধ্যে কিছু যেন একটা হেঁটে বেড়াচ্ছে। কানে ও মাথায় প্রবল যন্ত্রণা শুরু হয়।

হয়তো ঘুমের মধ্যেই কোনও ভাবে ওই মাকড়শাটি তাঁর কানের মধ্যে ঢুকে গিয়েছিল। যন্ত্রণা কমাতে ওষুধও খান। কিন্তু তাতে কোনও কাজ হয় না। মেয়েকে বলেন, কানের মধ্যে টর্চের আলো ফেলে কিছু আছে কী না দেখতে। কিন্তু সে সময় কিছুই দেখতে পাওয়া যায়নি। এ দিকে যন্ত্রণা কমারও কোনও লক্ষণ নেই। শেষ পর্যন্ত ডান কানে ও মাথায় অসহ্য যন্ত্রণা নিয়ে যান হাসপাতালে। বেঙ্গালুরুর একটি বেসরকারি হাসপাতালে যাওয়ার পর চিকিৎসকরা পরীক্ষা করে জানান কানের মধ্যে মাকড়শা জাতীয় কিছু ঢুকে যাওয়াতেই এই সমস্যা হচ্ছে লক্ষ্মীর।

ইএনটি স্পেশালিস্ট সন্তোষ শিভাওয়ামি জানান,ওষুধ দেওয়ার কিছুক্ষণ পরেই দেখা যায়, একটি মাকড়শা ধীরে ধীরে কানের ভিতর থেকে বেরিয়ে আসছে। সেই সময়ই পুরো ঘটনাটির ভিডিও করা হয়। পোস্টও করা হয় সোশ্যাল মিডিয়ায়। এরপর থেকেই ভাইরাল সেই ভিডিও। ইতিমধ্যেই প্রায় ২ লক্ষ মানুষ দেখেছেন সেটি।

“কিছু একটা কানের মধ্যে নড়ছে বুঝেছিলাম। তবে যখন চিকিৎসক জানালেন আমার কানের মধ্যে মাকড়শা ঢুকে গিয়েছে, তখন খুব ভয় পেয়ে গিয়েছিলাম,” বলেন লক্ষ্মী।

চিকিৎসক সন্তোষ জানালেন, শরীরের মধ্যে মাকড়শাটির জ্যান্ত থাকার বিষয়টি খুবই বিরল।

সূত্র: আনন্দবাজার

Googleplus Pint
Like - Dislike Votes 31 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)