রেকর্ড গড়তে একদিনে ৫৭ নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক!

সাধারন অন্যরকম খবর 13th Jun 17 at 11:01am 1,634
Googleplus Pint
রেকর্ড গড়তে একদিনে ৫৭ নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক!

পুরাতন রেকর্ড ভেঙে নতুন নজির স্থাপন করলেন ৩৪ বছর বয়সী সিঙ্গাপুরের এক যুবক। মাত্র ২৪ ঘণ্টার মধ্যে ৫৭ নারীর সঙ্গে শারীরিক সম্পর্কে লিপ্ত হলেন তিনি। চেক প্রজাতন্ত্রের রাজধানী প্রাগে স্থানীয় এক যৌনপল্লির উদ্যোগে এই অভিনব প্রতিযোগিতার আয়োজন করা হয়। এর আগে একটানা ৫৫ নারীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ে রেকর্ড গড়েছিলেন এক পর্ন অভিনেতা। তাও আবার ৩০ বছরেরও বেশি সময় ধরে ছিল এ রেকর্ড।

এই অভিনব প্রতিযোগিতা জেতার পর ওই যুবক বলেন- যখনই খবর পাই যে প্রাগের যৌনপল্লিটি এরকম এক প্রতিযোগিতার আয়োজন করেছে, আমি আর দেরি করিনি। যেভাবে একজন অ্যাথলেট ম্যারাথনের জন্য তৈরি হন, আমিও সেভাবেই নিজেকে প্রস্তুত করেছি। কোনও পেশাদার খেলোয়াড়ের চেয়ে আমার কম পরিশ্রম হয়নি।

প্রতিযোগিতা শুরু হয় মধ্যরাতে। শর্ত ছিল, বিচারকদের সামনেই প্রতিযোগিতায় নামতে হবে। এছাড়াও কোনও রাসায়নিক ওষুধ ব্যবহার করার নিয়ম ছিল না। তবে একটি বিশেষ প্রাকৃতিক ওষুধ তিনি নিজেই নিয়ে এসেছিলেন। তবে সেটি কী দিয়ে তৈরি জানাতে চাননি বিজয়ী।

যদিও প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য ওই যুবককে বেশ কয়েকটি মেডিক্যাল পরীক্ষার মধ্যে দিয়ে যেতে হয়। প্রমাণ করতে হয়েছিল যে, তিনি সম্পূর্ণ সুস্থ ও কোনো ছোঁয়াছে রোগ তার নেই।

রেকর্ড ভেঙে নতুন রেকর্ড গড়া মোটেও সহজ হয়নি ওই যুবকের পক্ষে। প্রতিযোগিতা শেষ হতেই তাকে হাসপতালে নিয়ে যেতে হয় বলে জানিয়েছে আয়োজনকারীরা।

Googleplus Pint
Like - Dislike Votes 32 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)