অপ্পোর দুর্দান্ত ডিসপ্লের সেলফি এক্সপার্ট ফোন ‘R11 প্লাস’

মোবাইল ফোন রিভিউ 12th Jun 17 at 3:29pm 436
Googleplus Pint
অপ্পোর দুর্দান্ত ডিসপ্লের সেলফি এক্সপার্ট ফোন ‘R11 প্লাস’

অপ্পো এই কয়েকদিনের মধ্যে একের পর এক হ্যান্ডসেট নিয়ে আসছে। সব কটার ফিচার বেশ তাক লাগিয়ে দেওয়ার মত। অপ্পো এমনিতেই সেলফি এক্সপার্ট ফোন নামে পরিচিত। তাই এই অপ্পো সংস্থার সব কটা ফোনের ক্যামেরা নিয়ে আলাদা করে কিছু না বলাই ভালো।

এবারও তাই ব্যতিক্রম কিছু না করে বাজারে নিয়ে এসেছে নতুন এক ফোন। যার মডেল নম্বর অপ্পো আর11। এই স্মার্টফোনটি কিছুদিন আগেই বাজারে আত্মপ্রকাশ করেছে। এরপরই অপ্পো প্রকাশ করলো R11 প্লাস এর বিস্তারিত তথ্য। চিনে আপাতত এই মাস থেকেই নতুন এই স্মার্টফোন পাওয়া যাবে।

অপ্পো আর১১ এর সাথে আর১১ প্লাসের সবচেয়ে বড় পার্থক্য এর ডিসপ্লেতে। ৬ ইঞ্চি ফুল এইচডি অ্যামোলেড ডিসপ্লে রয়েছে এই ফোনে। এছাড়া R11 প্লাসে ব্যবহার করা হয়েছে কোয়ালকমের নতুন স্ন্যাপড্রাগন ৬৬০ এসওসি চিপসেট।

৬ জিবি র‍্যাম এবং স্টোরেজের আছে ৬৪ জিবি ইনবিল্ট স্টোরেজ। অপ্পো R11 প্লাসের আরেকটি বড় বৈশিষ্ট্য হল- এতে হাই পাওয়ার ৪ হাজার এমএএইচ ব্যাটারি ব্যবহার করা হয়েছে। ডুয়েল সিম সাপোর্টেড এই সেট চলবে অ্যান্ড্রয়েড ৭.১.১ ন্যুগাট অপারেটিং সিস্টেমে।

আর বলার প্রয়োজন নেই বরাবরের মতো এবারও এটি অপ্পোর সেলফি এক্সপার্ট ফোন। আর এই স্মার্টফোনে আছে ২০ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। তবে এই ফোনের দামের ব্যাপারে এখনো কিছু জানায়নি সংস্থাটি।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 29 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)