নবম গ্রেডে ১৪০ জন নিয়োগ মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ে

সরকারি চাকরি 8th Jun 17 at 1:31pm 468
Googleplus Pint
নবম গ্রেডে ১৪০ জন নিয়োগ মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ে

মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের ‘নারী নির্যাতন প্রতিরোধকল্পে মাল্টিসেক্টরাল প্রোগ্রাম (চতুর্থ পর্ব)’ প্রকল্পে জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছে। নয় ধরনের সম্পূর্ণ অস্থায়ী পদে প্রকল্প মেয়াদকালীন এই নিয়োগ পাবেন ১৪০ জন প্রকৃত বাংলাদেশি প্রার্থী।

পদসমূহ
প্রোগ্রাম অফিসার ৭২ জন, হিসাবরক্ষণ কর্মকর্তা একজন, ডকুমেন্টেশন অফিসার দুজন, গবেষণা কর্মকর্তা দুজন, বৈজ্ঞানিক কর্মকর্তা ২২ জন, হেড কাম ক্লিনিক্যাল সাইকোলজিস্ট (ন্যাশনাল ট্রমা কাউন্সেলিং সেন্টার) পদে একজন, ক্লিনিক্যাল সাইকোলজিস্ট ২১ জন, আইন কর্মকর্তা ১৮ জন এবং সহকারী প্রোগ্রামার একজনসহ মোট ১৪০ প্রার্থীকে এই নিয়োগ দেওয়া হবে।

যোগ্যতা
পদমর্যাদা অনুযায়ী পদসংশ্লিষ্ট বিষয়ে স্নাতক থেকে স্নাতকোত্তর পর্যন্ত প্রার্থীদের শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। পাশাপাশি প্রার্থীদের কম্পিউটার চালনায় দক্ষ হতে হবে। এ ছাড়া বিজ্ঞপ্তি অনুযায়ী অভিজ্ঞতাসম্পন্ন প্রার্থীদের অগ্রাধিকার দেওয়া হবে।

বয়স
গত ৩১ মে, ২০১৭ অনুযায়ী আবেদনকারীদের বয়স হতে হবে অনূর্ধ্ব ৩০ বছর। শহীদ মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

বেতন
জাতীয় বেতন স্কেল ২০১৫ অনুযায়ী নবম গ্রেডের পদে বেতন নির্ধারিত আছে ২২ হাজার থেকে ৫৩ হাজার ৬০ টাকা। বিজ্ঞপ্তি অনুযায়ী ওই গ্রেডের এই নয়টি পদের সাকুল্য বেতন দেওয়া হবে প্রতি মাসে ৩৫ হাজার ৬০০ টাকা।

আবেদন প্রক্রিয়া
নির্ধারিত ফরমে আবেদন করতে হবে। ফরমটি মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের ওয়েবসাইটে (www.mowca.gov.bd) পাওয়া যাবে। ফরমটি প্রার্থীর নিজ হাতে বা টাইপ করার মাধ্যমে পূরণ করে বিজ্ঞপ্তিতে উল্লেখিত প্রয়োজনীয় কাগজপত্রসহ ডাক বা কুরিয়ার সার্ভিসযোগে বিজ্ঞপ্তি প্রকাশের ১৫ দিনের মধ্যে পাঠাতে হবে। আবেদন করার ঠিকানা ‘উপসচিব (উন্নয়ন-২), মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়, পরিবহন পুল ভবন, কক্ষ নং-৮১১, সচিবালয় লিংক রোড, ঢাকা-১০০০’।

বিস্তারিত দেখে নিন প্রকাশিত বিজ্ঞপ্তিতে :

Googleplus Pint
Like - Dislike Votes 26 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)