জাদুঘরের মধ্যেই যৌনতায় মেতে উঠলেন এই দম্পতি! এরপর…

সাধারন অন্যরকম খবর 8th Jun 17 at 10:47am 1,261
Googleplus Pint
জাদুঘরের মধ্যেই যৌনতায় মেতে উঠলেন এই দম্পতি! এরপর…

যাদুঘরর মধ্যে যৌনতায় মত্ত যুগল! আর তা ধরা পড়ল সিসিটিভি ক্যামেরায়। প্রথমে তা দেখে কেউ বিশ্বাসই করতে পারছিলেনই না। যে পার্ক কিংবা ঘরের মধ্যে গোপন এই কম্বটি না করে যাদুঘরের মধ্যে করছে! তাই সিসিটিভি ক্যামেরায় ওঠা এই ছবি দেখে কার্যত আঁতকে ওঠেন নিরাপত্তারক্ষীরা।

বিদেশের কোনও যাদুঘরের ঘটনা নয়! খোদ কলকাতা যাদুঘরের মধ্যে ঘটেছে চাঞ্চল্যকর এই ঘটনাটি। ঘটনা নিয়ে রীতিমত অস্বস্তিতে যাদুঘর কতৃপক্ষ। পরে যৌনতায় মত্ত এই দম্পতিতে নিউ মার্কেট থানায় তুলে দেওয়া হয়েছে। যদি শিক্ষে হয় আর কি!!!

পুলিশ সূত্রে খবর, যাদুঘরের ‘কালচারাল অ্যানথ্রোপলজি’ বিভাগে কাজ চলছে। সেখানে সাধারণের প্রবেশ নিষেধ। আর সবার নজর এড়িয়ে এই বিভাগে ঢুকে পড়েন ওই দম্পতি। যেমনি ঢুকে পড়া তেমনি কাজে লেগে পড়া।

লোকচক্ষুর নজর এড়িয়ে অবাধ যৌনতায় মেতে ওঠেন। লোকের নজর এড়ানো গেলেও সিসিটিভি ক্যামেরার নজর এড়ানো কি সম্ভব? না! আর সেই কারণেই ধরা পড়ে যান ওই দম্পতি।

জানা গিয়েছে, এই দম্পতি খিদিরপুরের বাসিন্দা। গত কয়েকমাস পরেই তাঁদের বিয়ে। আর এরই মধ্যে এই কান্ড। যাদুঘরের তরফে কোনও অভিযোগ না হওয়ায় তাদেরকে ছেড়ে দেওয়া হয়েছে। কিন্তু এই ধরণের ঘটনা যাতে আর না ঘটে সেজন্যে বাড়তি নিরাপত্তা ব্যবস্থা মোতায়েন করা হচ্ছে ভারতীয় যাদুঘরে। -কলকাতা২৪

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 18 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)