ছাগলে চিবিয়ে খেল ৬৬ হাজার রুপি!

সাধারন অন্যরকম খবর 7th Jun 17 at 3:44pm 548
Googleplus Pint
ছাগলে চিবিয়ে খেল ৬৬ হাজার রুপি!

পাগলে কি না বলে আর ছাগলে কি না খায়—এই প্রবাদকে পুরোপুরি সত্য প্রমাণ করেছে ভারতের উত্তর প্রদেশ রাজ্যের একটি ছাগল। তবে একেবারে যেনতেন জিনিস খায়নি সে। চিবিয়ে খেয়েছে পুরো ৬৬ হাজার রুপি।

ঘটনাটি ঘটেছে রাজ্যের কনৌজ জেলার সিলুপুর গ্রামে। আর এটিই এখন টক অব দ্য টাউন বা টক অব দ্য ভিলেজ।

সিলুপুর গ্রামের বাসিন্দা সর্বেশ কুমার পাল নতুন বাড়ি তৈরি করার জন্য ইট কিনবেন বলে জোগাড় করেছিলেন ৬৬ হাজার রুপি। এই অর্থ একটি প্যাকেটে ভরে রেখেছিলেন প্যান্টের পকেটে। বাড়ি ফিরে ঘরের দাওয়ায় প্যান্টটি রেখে গোসল করতে যান তিনি।

গোসল সেরে বাইরে বেরিয়ে সর্বেশ কুমার দেখতে পান, তার প্যান্টটি মাটিতে পড়ে আছে আর পকেটে থাকা নোটের বান্ডিল বের করে আপনমনে চিবিয়ে খাচ্ছে তারই পোষা একটি ছাগল। দ্রুত ছাগলের মুখ থেকে নোটের বান্ডিল বের করে আনেন তিনি। তবে ততক্ষণে বান্ডেলের প্রায় পুরোটাই চলে গেছে ছাগলটির পেটে। সর্বেশের হাতে এসেছে ছাগলের লালা মাখানো মাত্র দুটি দুই হাজার রুপির নোট।

ঘটনার আকস্মিকতায় প্রথমে ভীষণ রেগে গিয়েছিলেন সর্বেশ। অবশ্য পরে নিজেকে সামলে নেন। কেননা, ছাগলটি তাঁদের পরিবারের সন্তানের মতোই আদরের।

এদিকে এ ঘটনার কথা ছড়িয়ে পড়তেই ছুটে আসেন সর্বেশের প্রতিবেশীরা। অতি উৎসাহী অনেকে আবার সেলফিও তোলেন ছাগলটির সঙ্গে।

প্রতিবেশীদের অনেকে ছাগলটিকে পশু চিকিৎসকের কাছে নিয়ে গিয়ে বমি করানোর ওষুধ খাইয়ে নোট উদ্ধারের পরামর্শ দেন। অনেকে আবার ছাগলটিকে কসাইখানায় বিক্রির কথাও বলেন। এমনকি ছাগলটি পুলিশের হাতে তুলে দেওয়ার পরামর্শও পেয়েছেন সর্বেশ।

তবে পাড়া-প্রতিবেশীদের এ ধরনের পরামর্শ কানে তোলেননি সর্বেশ। তিনি জানান, পোষা ছাগলের ওপর এত নিষ্ঠুর হওয়া সম্ভব না তাঁর পক্ষে। কারণ, ছাগলটি তাঁদের কাছে সন্তানের মতো।

Googleplus Pint
Like - Dislike Votes 26 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)