আমেরিকায় ১০ বছর বয়সী বাংলাদেশী হাফেজ মরিয়মকে অ্যাওয়ার্ড প্রদান

ইসলামিক সংবাদ 4th Jun 17 at 3:03pm 587
Googleplus Pint
আমেরিকায় ১০ বছর বয়সী বাংলাদেশী হাফেজ মরিয়মকে অ্যাওয়ার্ড প্রদান

পবিত্র কুরআনুল কারিমের বিশুদ্ধ উচ্চারণের জন্য বিশেষ সম্মাননা অ্যাওয়ার্ড লাভ করেছে ১০ বছর বয়সী হাফেজ মরিয়ম মাসুদ। আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাব বাংলাদেশী বংশোদ্ভূত হাফেজ মরিয়মকে এ অ্যাওয়ার্ড প্রদান করেন।

গত শুক্রবার (০২ জুন) নিউইয়র্ক সিটির কুইন্সে ‘আলী বাবা’ রেস্টুরেন্টে আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের আয়োজনে এক ইফতার মাহফিল ও আলোচনা সভায় তাকে এ অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

একই অনুষ্ঠানে আন্তর্জাতিক কূটনীতিতে অসাধারণ অবদান রাখার জন্য জাতিসংঘে বাংলাদেশের সাবেক স্থায়ী প্রতিনিধি এবং বর্তমানে চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জের চেয়ারম্যান ড. এ কে এ মোমেনকেও অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

আমেরিকা বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি লাবলু আনসারের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শহিদুল ইসলামের সার্বিক সমন্বয়ে অনুষ্ঠানটি সঞ্চালনা করেন এ অনুষ্ঠানের জন্যে গঠিত সাব-কমিটির আহবায়ক বিশিষ্ট মিডিয়া ব্যক্তিত্ব মাওলানা মোহাম্মদ শহীদুল্লাহ এবং নির্বাহী সদস্য আশরাফুল হাসান বুলবুল।

অনুষ্ঠানে জ্যামাইকা মুসলিম সেন্টারের সাধারণ সম্পাদক মঞ্জুর আহমেদ চৌধুরী, প্রেসক্লাবের যুগ্ম সম্পাদক রিজু মোহাম্মদ, নির্বাহী সদস্য ও বাংলাভিশন টিভির যুক্তরাষ্ট্র প্রতিনিধি আজিমউদ্দিন অভি, ইউনাইটেড ইমাম-ওলেমা কাউন্সিলের মহাসচিব সাব্বির আহমেদ,

আন্না-নূর কালচারাল সেন্টারের অধ্যক্ষ মুফতি মো. ইসমাইল, দারুস সুন্নাহ সিদ্দিকীয়া কমপ্লেক্স-এর চেয়ারম্যান ও ছারছিনার হুজুর মাওলানা শাহ মোহাম্মদ সাইফুল্লাহ সিদ্দিকীসহ অনেকেই প্রবাস-প্রজন্মে ধর্মীয় চেতনা জাগ্রত রাখার বিষেয়ে বক্তব্য দেন।

Googleplus Pint
Like - Dislike Votes 41 - Rating 4 of 10

পাঠকের মন্তব্য (0)