সাপের পেট থেকে বেরিয়ে এলো জ্যান্ত আরেকটি সাপ!

সাধারন অন্যরকম খবর 4th Jun 17 at 1:46pm 502
Googleplus Pint
সাপের পেট থেকে বেরিয়ে এলো জ্যান্ত আরেকটি সাপ!

কাক নাকি কাকের মাংস খায় না। তবে সাপ কিন্তু আস্ত সাপই খেয়ে ফেলে। সম্প্রতি যুক্তরাষ্ট্রের টেক্সাস রাজ্যে এমন ঘটনাই ঘটেছে।

টেক্সাসের নিউটন শহরের বাসিন্দা ক্রিস্টোফার রেইনল্ডস ২৮ মে তাঁর বাড়ির কাছ থেকে এমনই গা ছমছম করা একটি ভিডিও ধারণ করেন। ভিডিওতে দেখা যায়, একটি দীর্ঘকায় সাপের পেট থেকে জীবিত বেরিয়ে আসছে আরেকটি সাপ।

ভিডিওটি ২৯ মে ইউটিউবে পোস্ট করেন ক্রিস্টোফার। এ পর্যন্ত দুই লাখ ৬৩ হাজার বারের বেশি দেখা হয়েছে সেটি।

ক্রিস্টোফার বলেন, ‘অন্য সাপটিও জীবিত ছিল! সাপটি সত্যিই লটারি বিজয়ীর মতো ভাগ্যবান। আমি বিশ্বাসই করতে পারছি না, সাপটি এখনো বেঁচে আছে! তাকে দেখুন, সে এখনো তার ঠোঁট নাড়ছে এবং কী ঘটেছিল তা বোঝার চেষ্টা করছে। সে শ্বাস নিতে পারছে না। সে এতক্ষণ পাকস্থলীর এসিড ও অন্যান্য জঞ্জালের মধ্যে ছিল।’

এ নিয়ে ব্যবহারকারীদের মধ্যে মিশ্র প্রতিক্রিয়া দেখা যায়। কেউ বলছে এটা চরম বিরক্তিকর। কেউ আবার বলছে সত্যিই এটা অসাধারণ ছিল।

এ সম্পর্কে যুক্তরাষ্ট্রের আউবার্ন বিশ্ববিদ্যালয়ের উভচর ও সরীসৃপ বিশেষজ্ঞ ডেভিড স্টিন জানান, ভিডিওতে দেখা যাচ্ছে, সাপটি তার প্রয়োজনের তুলনায় অনেক বড় খাবার গ্রহণ করেছে। এটা সাপের চলাচলের ক্ষেত্রে বাধা তৈরি করে। এ ক্ষেত্রে সাপের খাবার উগরে দেওয়া একটি স্বাভাবিক প্রক্রিয়া।

সূত্রঃ এনটিভি অনলাইন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 25 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)