বাবার বিয়ে রুখতে তার সঙ্গেই যৌন সম্পর্ক স্থাপন মেয়ের

ভয়ানক অন্যরকম খবর 2nd Jun 17 at 9:37am 2,279
Googleplus Pint
বাবার বিয়ে রুখতে তার সঙ্গেই যৌন সম্পর্ক স্থাপন মেয়ের

প্রত্যেক সম্পর্কের একটি সীমারেখা থাকে। তা অতিক্রম করা মানেই অপরাধের জন্ম দেওয়া। এমনই অপরাধ ঘটেছে দক্ষিণ চিনের হন কং প্রদেশে। যা বিচার করতে গিয়ে সে দেশের বিচারপতি পর্যন্ত হতবাক। বাবা যাতে প্রেমিকার সঙ্গে বিয়ে করতে না পারে তাই দীর্ঘদিন ধরে তার সঙ্গে যৌন সম্পর্ক স্থাপন করে গিয়েছে ২৬ বছরের যুবতী।

দক্ষিণ চিনের এক জনপ্রিয় সংবাদ সংস্থার খবর অনুযায়ী ঘটনার সূত্রপাত হয় ২০০৮ সালে। সে সময়ই প্রেমিকাকে বিয়ে করার কথা ছিল ওই ব্যক্তির। কিন্তু বাবার সঙ্গে অন্য কোনও মহিলার সম্পর্ক কিছুতেই মেনে নিতে পারেনি তার মেয়ে। তাই সম্পর্কের সমস্ত সীমারেখা লঙ্ঘন করে ফেলে সে।

বাবা যাতে আর অন্য কোনও মহিলার সঙ্গে সম্পর্ক স্থাপন করতে না পারে সেজন্য দিনের পর দিন নিজেই বাবার সঙ্গে যৌন সম্পর্ক রেখে চলেছিল সে। যুবতীর ভাই বাড়িতে বাবা ও বোনের এই কুকীর্তির একটি ভিডিও খুঁজে পেলে বিষয়টি সামনে আসে৷ এরপরেই যুবতীর ভাই পুলিশে অভিযোগ দায়ের করে।

বিষয়টি হন কং প্রদেশের আদালতে উঠলে যাবতীয় দায় নিজের ঘাড়ে নিয়ে ৫৮ বছরের বাবাকে ছেড়ে দেওয়ার আর্জি জানায় ২৬ বছরের যুবতী। কিন্তু বিচারপতি তার সেই আর্জি খারিজ করে দেন। এই ধরনের অপরাধকে ‘বিরলতম’ আখ্যা দেন তিনি।

জানান, এই অপরাধের জন্য যুবতীর মতোই দায়ী তার বাবাও। আপাতত পুলিশি হেফাজতের নির্দেশ দেওয়া হয়েছে দু’জনকে। পাশাপাশি কোনও অভিজ্ঞ মনোবিদের মাধ্যমে দু’জনের মানসিক পরিস্থিতি জানার জন্য নির্দেশ দিয়েছেন বিচারপতি।

সূত্রঃ সংবাদ প্রতিদিন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 35 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)