গেমিং ল্যাপটপ আনলো আসুস

কম্পিউটার রিভিউ 1st Jun 17 at 2:21pm 310
Googleplus Pint
গেমিং ল্যাপটপ আনলো আসুস

তাইওয়ানের প্রযুক্তিপণ্য নির্মাতা প্রতিষ্ঠান এসার তাইপেতে অনুষ্ঠিত তথ্যপ্রযুক্তির প্রদর্শনী কম্পিউটেক্স ২০১৭ তে একটি গেমিং ল্যাপটপ অবমুক্ত করেছে। ল্যাপটপটির মডেল এসার প্রিডেটর ট্রিটন ৭০০।

গেমিং সিরিজের এই ল্যাপটপটিতে আছে ইনটেলের সপ্তম প্রজন্মের ইনটেল কোর প্রসেসর। এতে হাই-পারফরমেন্স এনভিডিয়া জিওফোর্স জিটিএক্স ১০৮০ গ্রাফিক্স প্রসেসিং ইউনিট এবং ৩২ জিবি ডিডিআর৪ ২৪০০ মেগাহার্জ র‌্যাম ব্যবহার করা হয়েছে।

গেমিংয়ের জন্য ল্যাপটপটিতে মেকানিক্যাল কিবোর্ড ব্যবহার করা হয়েছে। এছাড়াও এতে আরজিবি ব্যাকলিট রয়েছে। ল্যাপটপটির ওজন মাত্র ২.৬ কিলোগ্রাম। পুরুত্ব ১৮.৯ মিলিমিটার। অ্যালুমিনিয়াম চেসিসে

তৈরি ল্যাপটপটিতে ডিসপ্লের সুরক্ষার জন্য ব্যবহার করা হয়েছে কর্নিং গরিলা গ্লাস প্রটেকশন। কুলিংয়ের জন্য এতে এরোব্লেড থ্রিডি ফ্যান এবং পাঁচটি হিট পাইপ ব্যবহার করা হয়েছে। ১৫.৬ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লের এই ল্যাপটপটিতে এনভিডিয়া জি-সিঙ্ক প্রযুক্তি ব্যবহার করা হয়েছে। এতে ডলবি অ্যাটমস এবং এসারের নিজস্ব ট্রু হারমনি অডিও টেকনোলজি ব্যবহার করা হয়েছে।

নেটওয়ার্কিংয়ের জন্য ল্যাপটপটিতে ইউএসবি ৩.০, এইচডিএমআই ২.০, ডিসপ্লে পোর্ট কানেক্টর। এছাড়াও আছে ওয়াইফাই এবং ব্লুটুথ কানেকটিভিটি। ল্যাপটপটির মূল্য ২.৯৯৯ ডলার।

Googleplus Pint
Like - Dislike Votes 33 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)