আসছে মটো জেড২ প্লে, চলবে সব মটো মডস

মোবাইল ফোন রিভিউ 31st May 17 at 4:27pm 302
Googleplus Pint
আসছে মটো জেড২ প্লে, চলবে সব মটো মডস

মটোরোলা কানাডা মটো ব্র্যান্ডের নতুন একটি ফোনের ঘোষণা দিল। ধারণা করা হচ্ছে, এটা মটো জেড২ প্লে না হয়ে পারে না। মটোরোলা কানাডার টুইটারে লেখা হয়েছে, জুনের ১ তারিখে মটোরোলার পরবর্তী আকর্ষণ আনা হচ্ছে। যদিও এর মডেল সম্পর্কে স্পষ্ট তথ্য দেওয়া হয়নি। তাই নতুন ফাঁসকৃত তথ্যেই ভরসা রাখা হচ্ছে।

উইনফিউচারের রোল্যান্ড কোয়ান্টের ফাঁস করা ছবি দেখে অনেকেই এটাকে মটো জে২ প্লে বলে মত দিয়েছেন। এর সঙ্গে কিছু স্পেসিফিকেশনের তথ্যও দিচ্ছে রোল্যান্ড। টিপস্টারে বলা হচ্ছে, জুনের ১ তারিখে ব্রাজিলে ছাড়া হবে মোবাইলট।

বলা হচ্ছে, মটো জেন২ প্লে আগেরটির মতোই হবে দেখতে। গত বছরের ঘোষণাকৃত মটো মোডস সাপোর্ট করবে ফোনটি। এর মধ্যে ইন্সটা শেয়ার প্রজেক্টর, মটো ব্যাটারি, হ্যাসেলবেল্ড ক্যামেরা আর জেবিএল স্পিকার।

শোনা যাচ্ছে, নতু ন জেড২ প্লে আসবে ৫.৫ ইঞ্চির ফুল এইচডি পর্দঅ নিয়ে। কোয়ালকম স্ন্যাপড্রাগন ৬২৬ প্রসেসরে গতি দেবে ৪ জিবি র‍্যাম। অভ্যন্তরে থাকতে পারে ৬৪ জিবি স্টোরেজ। পেছনে ১২ মেগাপিক্সেল আর সামনে ৫ মেগাপিক্সেলের ক্যামেরা থাকছে। পেছনে ডুয়াল এলইডি ফ্ল্যাশ রয়েছে। এই ক্যামেরায় ৪কে ভিডিও রেকর্ডিং করা যাবে।

মটো জে২ প্লে-তে ইউএসবি টাইপ-সি পোর্ট দেওয়া হতে পারে। জেড২ প্লে এর সঙ্গে ই৪ প্লাসের তথ্যও দেওয়া হয়েছে। ই সিরিজের ফোনগুলো তথ্যও এর আগে অনেকবার ফাঁস হয়েছে।

সূত্র : গেজেটস

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 27 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)