বাজারে এলো জিওনির চার ক্যামেরার ফোন

মোবাইল ফোন রিভিউ 28th May 17 at 12:08pm 861
Googleplus Pint
বাজারে এলো জিওনির চার ক্যামেরার ফোন

অবশেষে বাজারে এলো জিওনির চার ক্যামেরার ফোন। ফোনটি শুরুতে চীনের বাজারে অবমুক্ত করা হয়েছে। এর মডেল জিওনি এস১০। ফোনটির রিয়ার ও ফ্রন্টে দুইটি করে ক্যামেরা ব্যবহার করা হয়েছে। দুইটি ভার্সনে ফোনটি পাওয়া যাবে।

একটির মডেল এস১০ বি, অন্যটির মডেল এস১০ সি। চীনের বাজারে এস ১০ বি ফোনটির মূল্য ২১৯৯ ইয়েন। এস১০ সি বিক্রি হচ্ছে ১৫৯৯ ইয়েনে।

ডুয়েল সিমের এস১০ ফোনটি অ্যানড্রয়েড ৭.০ নোগাট অপারেটিং সিস্টেম চালিত। সঙ্গে আছে জিওনির নিজস্ব ইউজার ইন্টারফেস। ফোনটিতে ৫.৫ ইঞ্চির ফুল এইচডি ডিসপ্লে ব্যবহার করা হয়েছে। আইপিএস ডিসপ্লের রেজুলেশন ১০৮০x১৯২০ পিক্সেল। এতে ২.৫ গিগাহার্জের মিডিয়াটেকের হেলিও পি২৫ প্রসেসর রয়েছে। ৬ জিবি র‌্যামের ফোনটিতে ৬৪ জিবি বিল্টইন মেমোরি রয়েছে। মাইক্রোএসডি কার্ডের মাধ্যমে মেমোরি ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে।

জিওনি এস১০ ফোনটিতে চারটি ক্যামেরা আছে। এর মধ্যে দুইটি ফ্রন্টে, দুইটি রিয়ারে। রিয়ার ক্যামেরার একটি ১৬ মেগাপিক্সেলের। আরেকটি ৮ মেগাপিক্সেলের। সেলফি ক্যামেরার একটি ২০ মেগাপিক্সেলের অন্যটি ৮ মেগাপিক্সেলের।

ফোনটিতে ৩৪৫০ মিলিঅ্যাম্পিয়ার আওয়ারের ব্যাটারি ব্যবহার করা হয়েছে। এস ১০ ফোনটিতে ব্লুটুথ, মাইক্রোইউএসবি ২.০, ওয়াইফাই, ওটিজি, ৩.৫ মিলিমিটার অডিও জ্যাক রয়েছে।

Googleplus Pint
Like - Dislike Votes 51 - Rating 6 of 10

পাঠকের মন্তব্য (0)