৫৭৫ জন নিয়োগ দেবে বাংলাদেশ শিশু একাডেমি

সরকারি চাকরি 27th May 17 at 1:51pm 629
Googleplus Pint
৫৭৫ জন নিয়োগ দেবে বাংলাদেশ শিশু একাডেমি

জনবল নিয়োগের বিজ্ঞাপন প্রকাশ করেছে বাংলাদেশ শিশু একাডেমি। শিশু একাডেমির কেন্দ্রীয় কার্যালয়সহ ৬৪টি জেলা শাখা ও ছয়টি উপজেলা শাখা পরিচালিত প্রশিক্ষণ কোর্সে বিজ্ঞপ্তিতে উল্লেখিত বিষয়ের জন্য জনবল নিয়োগ হবে।

খণ্ডকালীন ও ক্লাসভিত্তিক সংশ্লিষ্ট বিষয়ের জন্য ‘প্রশিক্ষক’ পদে ৪৭৮ জন এবং ‘সহকারী প্রশিক্ষক’ পদে ৯৭ জনসহ মোট ৫৭৫ জন প্রার্থী এই অস্থায়ী নিয়োগ পাবেন।

যোগ্যতা

কমপক্ষে স্নাতক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। যেকোনো স্বীকৃত কলেজ বা বিশ্ববিদ্যালয় থেকে সংশ্লিষ্ট বিষয়ে ডিগ্রিধারী অথবা স্বীকৃত প্রতিষ্ঠান হতে প্রার্থীরা সনদপ্রাপ্ত হলে তা অতিরিক্ত যোগ্যতা হিসেবে বিবেচিত হবে। যে জেলা বা উপজেলার প্রার্থীরা উক্ত পদে আবেদন করবেন প্রার্থীকে ওই জেলার স্থায়ী বাসিন্দা হতে হবে।

বয়স

আবেদনকারীর বয়স কমপক্ষে ২৫ বছর হতে হবে।

আবেদন প্রক্রিয়া

সব প্রাতিষ্ঠানিক শিক্ষার সনদপত্র, জাতীয় পরিচয়পত্র ও জন্ম নিবন্ধন সনদের সত্যায়িত অনুলিপি, তিন কপি পাসপোর্ট সাইজের ছবি, নিজস্ব ঠিকানা সম্বলিত দুইটি ফেরত খাম (৪”*৯”), মোবাইল নম্বর ও ইমেইল ঠিকানাসহ (যদি থাকে) ডাকযোগে আবেদনপত্র পাঠিয়ে আবেদন করা যাবে।

আবেদনপত্রের খামের ওপর আবেদনকৃত পদের নাম ও জেলা উল্লেখ করতে হবে। আবেদন করার ঠিকানা ‘পরিচালক, বাংলাদেশ শিশু একাডেমি, দোয়েল চত্বর সড়ক, শাহবাগ, ঢাকা-১০০০’। আবেদন করার সুযোগ থাকছে ২০ জুন, ২০১৭ পর্যন্ত।

বিস্তারিত দেখুন বাংলাদেশ শিশু একাডেমির ওয়েবসাইটে প্রকাশিত বিজ্ঞপ্তিতে

Googleplus Pint
Like - Dislike Votes 32 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)