তথ্য মন্ত্রণালয়ে জনবল নিয়োগ

সরকারি চাকরি 23rd May 17 at 7:20pm 424
Googleplus Pint
তথ্য মন্ত্রণালয়ে জনবল নিয়োগ

জনবল নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে তথ্য মন্ত্রণালয়ের অধীন জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট। প্রতিষ্ঠানটির রাজস্ব খাতভুক্ত তিনটি পদে তিনজন প্রকৃত বাংলাদেশি নাগরিককে এই নিয়োগ দেওয়া হবে। তবে এতিম ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীরা ব্যতীত বিজ্ঞপ্তিতে উল্লেখিত জেলার প্রার্থীরা আবেদন করতে পারবেন না।

পদসমূহ

সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, ট্রান্সপোর্ট সুপারভাইজার এবং টেলিফোন অপারেটর পদে একজন করে প্রার্থী এই নিয়োগ পাবেন।

যোগ্যতা

পদমর্যাদা অনুযায়ী প্রার্থীদের উচ্চ মাধ্যমিক পাস থেকে স্নাতক পর্যন্ত শিক্ষাগত যোগ্যতা থাকতে হবে। এ ছাড়া পদ অনুযায়ী বিজ্ঞপ্তিতে উল্লেখিত ক্ষেত্রে অভিজ্ঞতা ও দক্ষতাসম্পন্ন হতে হবে।

বয়স

আগামী ১৫ জুন, ২০১৭ অনুযায়ী প্রার্থীদের বয়সসীমা হতে হবে ১৮ থেকে ৩০ বছর। এ ছাড়া মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর পর্যন্ত শিথিল করা হবে।

বেতন

নিয়োগপ্রাপ্তদের প্রতি মাসে নয় হাজার ৩০০ টাকা থেকে ২৬ হাজার ৫৯০ টাকা পর্যন্ত বেতন দেওয়া হবে।

আবেদন প্রক্রিয়া

জনপ্রশাসন মন্ত্রণালয় কর্তৃক নির্ধারিত আবেদন ফরমে আবেদন করতে হবে। আবেদন ফরমটি পাওয়া যাবে গণমাধ্যম ইনস্টিটিউট (www.nimc.gov.bd) ও জনপ্রশাসন মন্ত্রণালয়ের (www.mopa.gov.bd) ওয়েবসাইটে। নির্ধারিত ফরমটি পূরণ করে বিজ্ঞপ্তিতে উল্লেখিত নিয়ম অনুযায়ী প্রয়োজনীয় কাগজপত্রসহ শুধুমাত্র ডাকযোগে আবেদন পাঠাতে হবে। আবেদন করার ঠিকানা ‘মহাপরিচালক, জাতীয় গণমাধ্যম ইনস্টিটিউট, ১২৫/এ, দারুস সালাম, এ ডব্লিউ চৌধুরী রোড, ঢাকা-১২১৬’। আগামী ১৫ জুন, ২০১৭ অফিস চলাকালীন পর্যন্ত আবেদন করা যাবে।

প্রকাশিত বিজ্ঞপ্তিতে বিস্তারিত দেখুন :

Googleplus Pint
Like - Dislike Votes 22 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)