সবচে সাশ্রয়ী মূল্যে স্মার্টফোন দিচ্ছে গ্রামীণফোন

Mobile Phone Offer 21st May 17 at 7:04pm 2,852
Googleplus Pint
সবচে সাশ্রয়ী মূল্যে স্মার্টফোন দিচ্ছে গ্রামীণফোন

দেশের মানুষের হাতে সবচে সাশ্রয়ী মূল্যে স্মার্টফোন তুলে দিতে মাইক্রোম্যাক্স ও লাভার যৌথ অংশীদারিত্বে কো-ব্র্যান্ডেড মাইক্রোম্যাক্স কিউ ৩৫৪ এবং লাভা আইরিস ৫০৫-এর নতুন সংস্করণ নিয়ে এসেছে গ্রামীণফোন।

রোববার (২১ মে) বিকেলে রাজধানীর ওয়েস্টিন হোটেলে ফোন দু’টি উন্মোচন করে গ্রামীণফোন। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি) চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ।

এছাড়া গ্রামীণফোনের উপ-প্রধান নির্বাহী কর্মকর্তা ও প্রধান বিপণন কর্মকর্তা ইয়াসির, মাইক্রোম্যাক্সের ভাইস প্রেসিডেন্ট সামির কাকার ও গ্রামীণ ডিস্ট্রিবিউশনের চিফ অপারেটিং অফিসার মো. জহিরুল হক বিপ্লব উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে গ্রামীণফোনের পক্ষ থেকে বলা হয়, মাইক্রোম্যাক্স কিউ ৩৫৪ স্মার্টফোনটির ডিসপ্লে ৫ ইঞ্চি এবং ১.৩ গিগাহার্জ কোয়াড কোর প্রসেসর। ১ গিগাবাইট র্যামের স্মার্টফোনটির রম ৮ জিবি। ৫ মেগাপিক্সেল মূল ক্যামেরার সঙ্গে সেলফিতে ব্যবহার করা হয়েছে ২ মেগাপিক্সেল ক্যামেরা। মিডনাইট ব্লু ও সিলভার এই দুই রংয়ে ফোনটি ৩ হাজার ৯৯৯ টাকায় বিক্রি হবে।

৪.০ ইঞ্চির টিএফটি ডব্লিউজিএ পর্দার লাভা আইরিস ৫০৫ ফোনটিতে রয়েছে ১.৩ গিগাহার্টজ ডুয়াল কোর প্রসেসর, ৪ জিবি রম এবং ৫১২ মেগাবাইট র্যাম। ফোনটির সামনে ও পেছনের ক্যামেরা ২ মেগাপিক্সেল। যা বিক্রি হবে ২ হাজার ৯৪৫ টাকায়।

ফোন দু’টিতে ১ বছরের ওয়ারেন্টির পাশাপাশি ত্রুটিপূর্ণ ফোনের ক্ষেত্রে কেনার ১৫ দিন পর্যন্ত নতুন ফোন প্রতিস্থাপনের সুযোগ পাবেন ক্রেতারা। এছাড়া ক্রেতারা পাবেন ৭ দিনের মেয়াদসহ বিনামূল্যে ১.৫ জিবি ইন্টারনেট এবং ২৯ টাকায় ৫০ মিনিট কিনে ১ জিবি ফ্রি ইন্টারনেট অফার। ১২ মাসে ছয়বার এ অফার নেওয়ার সুযোগ থাকছে।

বিটিআরসির চেয়ারম্যান ড. শাহজাহান মাহমুদ বলেন, সরকার দেশকে ডিজিটাল করতে এরইমধ্যে অনেক পদক্ষেপ ও সেবা চালু করেছে। এসব সেবা পেতে হলে একটি স্মার্টফোনের প্রয়োজন। কিন্তু বাজারে স্মার্টফোনের দাম বেশি হওয়ায় অনেকেই এসব সেবা থেকে বঞ্চিত হন।

তিনি বলেন, গ্রামীণফোন বাংলাদেশকে ডিজিটাল করতে আরেকটি পদক্ষেপ গ্রহণ করেছে। সাশ্রয়ী মূল্যে স্মার্টফোন আনায় সবাই এখন ডিজিটাল সেবা পাবেন।

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 75 - Rating 5 of 10

পাঠকের মন্তব্য (0)